যার হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে সেই মিথিলা জামানের
যার হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে সেই মিথিলা জামানের

যার হাত ধরে বলিউডে অভিষেক হচ্ছে সেই মিথিলা জামানের

অনলাইন ডেস্ক

তানজিয়া জামান মিথিলা। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’ আসরে সেরার মুকুট জিতে আলোচনায় আসেন এই মডেল-অভিনেত্রী। তারপর থেকেই নানা ইস্যুতে সামনে এসেছে মিথিলা জামানের নাম।

এবার আরও একবার আলোচনায় মিথিলা।

কারণ বলিউডে অভিষেক হচ্ছে তার। ২০১৯ সালেই বলিউডের একটি সিনেমায় নাম লেখান এই সুন্দরী। হায়দার খান পরিচালিত ‘রোহিঙ্গা’ সিনেমার কাজ বেশ আগেই শেষ করছিলেন এই মডেল-অভিনেত্রী। কিন্তু ছাড়পত্র না পাওয়ায় সিনেমাটি এতোদিন মুক্তি পায়নি।

mitila zaman

তবে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার ছাড়পত্র পেয়েছে মিথিলা অভিনীত রোহিঙ্গা সিনেমা। এখন শুধু মুক্তির অপেক্ষা। গেলো সোমবার (২৩ আগস্ট) সেন্সর ছাড়পত্র পেয়েছে সিনেমাটি। ফলে মিথিলার বলিউডে অভিষেকে আর কোন বাঁধা থাকছে না।

mithila zaman pinky

মিথিলা বলেন, ‘অবশেষে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলো। এর মধ্য দিয়ে অনেক দিনের অপেক্ষার অবসান হলো। মুক্তির তারিখ এখনো চূড়ান্ত হয়নি। ছাড়পত্রের জন্য এতদিন সিনেমাটির মুক্তি আটকে ছিল। খুব শিগগিরই মুক্তি পাবে সিনেমাটি। ’

mithila zaman z

সিনেমাটিতে রোহিঙ্গা তরুণী হুসনে আরার চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরাকান ও হিন্দি, দুই ভাষায় কথা বলতে দেখা যাবে তাকে। হিন্দি ভাষায় পারদর্শী থাকায় শুটিংয়ের সময় সেটি বেশ কাজে দিয়েছে। তবে কাজের সুবিধার্থে শুটিং সেটে একজন অনুবাদকও রাখা হয়েছিল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। তবে মিথিলার চরিত্রকে কেন্দ্র করেই সিনেমার চিত্রনাট্য সাজানো হয়েছে।

সিনেমায় কাজের অভিজ্ঞতা জানিয়ে তিনি বলেন, ‘এই সিনেমার কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি। কাজের অভিজ্ঞতা নিঃসন্দেহে ভালো। এখানে কাজ করার পরই মূলত অভিনয় করার সিদ্ধান্ত নিই। ’

আরও পড়ুন


ইসির হাতেই থাকছে এনআইডি নিবন্ধন, নথি ফেরত আইন মন্ত্রণালয়ের

হাসপাতালে নুসরাত, নতুন সদস্যের আগমন কবে জানা গেল

কুষ্টিয়ায় পদ্মা-গড়াইয়ে পানি কমছে, বাড়ছে ভাঙন

প্রেমিকের সঙ্গে তরুণীর ঝগড়া, অতঃপর ভয়াবহ দৃশ্য


এই অভিনেত্রী আরও বলেন, ‘এই সিনেমাকে অনেক সম্মান করি। কিন্তু এটি আমার পারফেক্ট কাজ হবে না! কারণ এটি আমার প্রথম সিনেমা। মডেলিং থেকে এর মাধ্যমে সিনেমায় নাম লেখিয়েছি। এ জন্য অনেক আশাও করছি না। তবে আমি আমার সেরাটা দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। ’

উল্লেখ্য, গত ৩ এপ্রিল ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন বলিউড অভিনেত্রী ও মডেল চিত্রাঙ্গদা সিং। তবে এক প্রতিযোগীর অভিযোগের কারণে মুকুট মাথায় ওঠার আগে থেকেই আলোচনায় ছিলেন তিনি। তার বয়স লুকানো নিয়েও শুরু হয় নানা বিতর্ক। এই প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী এবার বয়স সীমা ছিল ২৮ বছর।

news24bd.tv এসএম

সম্পর্কিত খবর