মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন
বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও রিমনসহ ১১জনের বিরুদ্ধে

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন

Other

দেশের বহুল প্রচারিত ও পাঠক প্রিয় পত্রিকা বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও বিএমএসএফের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান রিমনসহ ১১জনের বিরুদ্ধে চট্রগ্রামে দায়েরকৃত ৫০০ কোটি টাকার মানহানি মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।  

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম নওগাঁ জেলা কমিটির আয়োজনে বুধবার বেলা ১১টায় শহরের মুক্তির মোড়ে নওযোয়ান মাঠের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।  

বিএমএসএফের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও নওগাঁ জেলা শাখা কমিটির সভাপতি মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বিএমএসএফের নওগাঁ জেলা শাখার সহ-সভাপতি খোরশেদ আলম, বিএমএসএফের কার্যনির্বাহী সদস্য গোলাম রসুল, দৈনিক আমার সংবাদ মহাদবেপুর উপজেলা প্রতিনিধি বরুন মজুমদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।  

বক্তারা বলেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম ও বিএমএসএফের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র সহ-সভাপতি সাইদুর রহমান রিমনসহ ১১জনের বিরুদ্ধে চট্রগ্রামে দায়ের করা ৫০০ কোটি টাকার মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানানো হয়।

  

আরও পড়ুন:


দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি

১২ জনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে নোয়াখালীতে মানববন্ধন


NEWS24.TV / কামরুল