উপজেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

উপজেলা আওয়ামী লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যাচার, প্রতিবাদে সংবাদ সম্মেলন

Other

জাতীয় শোক দিবসের সভায় ধুনট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টি আই এম নূরুন্নবী তারিকের দেওয়া বক্তব্য বিকৃত করে উপস্থাপন করা হয়েছে।

সভার বক্তব্য নিয়ে সাংবাদিক সম্মেলনে ভিত্তিহীন, উদ্দেশ্য প্রণোদিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বুধবার দুপুরে ধুনট উপজেলা চেয়ারম্যানের বাসভবনে উপজেলা আওয়ামী লীগের সংবাদ সম্মেলনে সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদ জানানো হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন- উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন।

তিনি বলেন, একটি বিশেষ মহলকে খুশি করার হীন উদ্দেশ্যে সংবাদ সম্মেলনে কাল্পনিক মিথ্যা ভিত্তিহীন হাস্যকর উদ্দেশ্যপ্রণোদিতভাবে যে বক্তব্য দেওয়া হয়েছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এই সংবাদ সম্মেলনে দলের হাজারো নেতাকর্মী  ক্ষুব্ধ। ওই মহলের সংবাদ সম্মেলনকারীদের মধ্যে অনেকেই বিগত পৌরসভা নির্বাচনে নৌকার বিপক্ষে ভোট করার জন্য তাদেরকে দল থেকে অব্যাহতি দিয়ে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য রেজুলেশন পাঠানো হয়েছে।

সংবাদ সম্মেলনকারীরা দল থেকে বহিষ্কৃত ব্যক্তি এজিএম বাদশা কে দিয়ে ২১ আগস্ট আলোচনা সভায় আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অশালীন কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান করানো হয়েছে, যাতে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে।

তৃণমূল নেতাকর্মীরা মোস্তাক অনুসারীদের বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সম্মেলনে আব্দুল হাই খোকন বলেন, যে বক্তব্য কেটে বিকৃতভাবে প্রচার করা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে সভাপতির পূর্ণাঙ্গ বক্তব্য দেওয়া হয়েছে, এতে চক্রান্তকারীদের মুখোশ উন্মোচন হবে।

তিনি অপপ্রচারকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এসময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বাহাদুর আলী, সহ দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা যুবলীগ সভাপতি ভিপি শেখ মতিউর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এবিএস সবুজ, সাধারণ সম্পাদক সেলিম রেজা রিমান, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাচ্চু মল্লিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পপি রানী সাহা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন মিয়া উপস্থিত ছিলেন।

ধুনটে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক টি আই এম নূরুন্নবী তারিক বলেন, আমার বক্তব্য বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। সুবিধাবাদীরা হীন উদ্দেশ্যে আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যাচার চালাচ্ছে।

উল্লেখ্য, সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে অভিযোগ করেন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর