সরিষাবাড়ীতে নৌকা ডুবি: উদ্ধার ২০, কলেজছাত্রী নিখোঁজ

সরিষাবাড়ীতে নৌকা ডুবি: উদ্ধার ২০, কলেজছাত্রী নিখোঁজ

Other

জামালপুরের সরিষাবাড়ীতে বালুবাহী ও যাত্রীবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষে আয়শা আক্তার (১৫) নামে এক কিশোরী ঝিনাই নদীতে নিখোঁজ হয়েছেন। মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার ঝিনাই নদীতে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের দিনভর চেষ্টায় আজ দুপুরে নৌকা দুপুরে উদ্ধার করা হয়েছে। নৌকায় থাকা ১৫/২০ জন যাত্রীকে উদ্ধার করা হলেও এখনোও নিখোঁজ কলেজ ছাত্রী আয়শা।

স্থানীয়রা জানান, আয়শা ভাটারা ইউনিয়নের মহিষাভাদুরিয়া গ্রামের আবু বকরের মেয়ে ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। নিখোঁজ আয়শার চাচা বিটল মিয়া ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া এলাকা থেকে ১৫/১৬ জন ভ্রমণ যাত্রী কুড়িগ্রাম জেলার রৌমারির টিক্কাচরে নৌকা ভ্রমণে যায়। ভ্রমণ শেষে ফেরার সময় রাত সাড়ে ৮টার দিকে কৃষ্ণপুর
ব্রিজের দক্ষিণপার্শ্বে ঝিনাই নদীতে উত্তরদিক থেকে দক্ষিণদিকগামী যাত্রীবাহী ও দক্ষিণদিক থেকে উত্তরদিকগামী বালুবাহী নৌকার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় নৌকাই পানিতে ডুবে যায়।

যাত্রীদের ডাক-চিৎকার ও নৌকাডুবির ঘটনা দেখে আশপাশের অন্যান্য নৌকা ও স্থানীয়রা ছুটে যায়। এসময় অধিকাংশ লোকজন তীরে
আসলেও আয়শা খাতুন নদীর পানিতে তলিয়ে নিখোঁজ হন। এ সময় ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার খবর পাওয়া যায়নি। তবে স্থানীয় লোকজন নৌকা উদ্ধার কাজ করছিল।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, খবর পেয়ে ফায়ারসার্ভিসকে অবগত ও পুলিশ পাঠানো হয়েছে। নৌকা ডুবে এক কিশোরী নিখোঁজ রয়েছে।

আরও পড়ুন:


বাগেরহাটে বন কর্মকর্তার বিরুদ্ধে গাছ পাচারের অভিযোগ

স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে নারীর মৃত্যু


news24bd.tv তৌহিদ