গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!
গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!

গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!

অনলাইন ডেস্ক

আজও দর্শকের মণিকোঠায় জায়গা করে আছে যার মধ্যে অবশ্যই অন্যতম ধারাবাহিক মা নাটক। ধারাবাহিক মা নাটকের সেই ছোট্ট মেয়েটার কথা মনে আছে? যে কিনা হন্যে হয়ে খুঁজছিল তার আসল মাকে। বলা হচ্ছে ওই ধারাবাহিকের ছোট্ট মেয়ে ঝিলিকের কথা।

তবে সেই ছোট্ট মেয়েটি এখন আর ছোট নেই।

গোপনে বিয়ের কাজটাও নাকি সেরে ফেলেছেন। নাটকে ঝিলিক নামের সেই মেয়েটির আসল নাম তিথি বসু।

জানা যায়, ক্রিকেটার দেবায়ুধ পালের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন তিনি। কয়েকদিন আগে প্রকাশ্যেই দেবায়ুধকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। আর এই প্রস্তাবের এক মাস না ঘুরতেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো ঝিলিক ওরফে তিথি বসুর বিয়ের ছবি!

ভারতের একাধিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ অভিনেত্রী তিথি বসু। নিয়মিতই ছবি, ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রাম, ফেসবুকে। দেখতে দেখতে তা ভাইরালও হয়ে যায়। আর এবার তিথি শেয়ার করলেন মেহেন্দির ছবি। যেখানে দেখা গেল হাতে মেহেন্দি পরে কনের সাজে বসে আছেন তিথি। তবে চমক ছিল তিথির হাতের মেহেন্দিতেই।

ছবিতে দেখা গিয়েছে, তিথির হাতে মেহেন্দির ডিজাইনে ফুটে উঠেছে প্রেমিক দেবায়ুধের ছবি। এই ছবি দেখার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় হইচই। নেটিজেনরা বলছেন, তাহলে কি কাউকে না জানিয়ে চুপি চুপি বিয়েটা সেরে ফেললেন ঝিলিক ওরফে তিথি! তবে এই কনে সাজ নিয়ে কোনো মন্তব্য করতে চাননি ঝিলিক।

সত্যিই কি বিয়ে সেরে ফেললেন এই অভিনেত্রী? নিজেদের দীর্ঘদিনের প্রেমকে বিয়ের স্বীকৃতি দিতে চাইছেন তিথি? তিথির নতুন কিছু পোস্ট দেখে তৈরি হয়েছে তেমনই জল্পনা।

আরও পড়ুন:


শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


NEWS24.TV / কামরুল