ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ
ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

অনলাইন ডেস্ক

রেলস্টেশনে ট্রেনের জন্য অপেক্ষায় থাকা এক গৃহবধূকে কৌশলে তুলে নিয়ে গিয়ে দলবেঁধে ধর্ষণ করেছে দুর্বৃত্তরা। গত রোববার বিকেলে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেলস্টেশনে এ ঘটনা ঘটেছে।  

এ ঘটনায় উল্লাপাড়া থানায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে মঙ্গলবার বিকেলে অজ্ঞাতপরিচয় ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মামলায় বাদী অভিযোগ করেন, রোববার (২২ আগস্ট) বিকেলে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে লোকাল ট্রেন ধরতে ভ্যানযোগে উল্লাপাড়ার সলপ রেলস্টেশনে যান।

স্টেশনে পৌঁছানোর পর তার স্ত্রীকে প্লাটফর্মের পাশে একটি চায়ের স্টলে বসিয়ে রেখে তিনি ভ্যানের ভাড়া পরিশোধের জন্য টাকা খুচরা করতে পাশের বাজারে যান।

কিছুক্ষণ পর ফিরে এসে তিনি তার স্ত্রীকে চায়ের স্টলে দেখতে পাননি এবং চায়ের স্টলটি বন্ধ দেখতে পান।

এরপর তিনি রাতভর স্ত্রীকে খোঁজাখুঁজি করেও সন্ধান পাননি। বিষয়টি তিনি পুলিশকে জানান। সোমবার (২৩ আগস্ট) সকালে ওই রেলস্টেশন থেকে আধা কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের একটি আমবাগানে অসুস্থ অবস্থায় তার স্ত্রীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়।  

খবর পেয়ে উল্লাপাড়া পুলিশের সহায়তায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। স্ত্রী সুস্থ হওয়ার পর তিনি জানতে পারেন কিছু লোক তাকে কৌশলে অজ্ঞান করে স্টেশন থেকে তুলে নিয়ে ওই আমবাগানে রাতভর ধর্ষণ করে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে এ ঘটনার  মামলা হয়েছে। শিগগিরই আসামিদের শনাক্ত ও গ্রেপ্তার করা হবে।

আরও পড়ুন:


শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


NEWS24.TV / কামরুল