নুসরাত হাসপাতালে ভর্তি, সবকিছু ঠিক থাকলে মা হবেন আজ
নুসরাত হাসপাতালে ভর্তি, সবকিছু ঠিক থাকলে মা হবেন আজ

নুসরাত হাসপাতালে ভর্তি, সবকিছু ঠিক থাকলে মা হবেন আজ

অনলাইন ডেস্ক

মা হতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। শোনা যায়, সেপ্টেম্বরের প্রথম দিকেই সন্তান জন্ম দেবেন তিনি। কিন্তু ডাক্তারদের হিসেব মতে সেই দিনটি এগিয়ে এসেছে। সম্ভবত চলতি মাসের শেষেই নায়িকার ঘরে নতুন অতিথি আসবে।

গেল বুধবার (২৫ আগস্ট) সকাল থেকে জোর গুঞ্জন, ইতিমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। সবকিছু ঠিক থাকলে আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্তান জন্ম দিবেন নুসরাত।

যদিও এখনো নুসরাতের সন্তানের বাবার পরিচয় মেলেনি। তবে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ, এমন গুঞ্জনও রয়েছে।  

শোনা যায়, নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন- সন্তান জন্মানোর সময় অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। তবে যশ সেসময় নুসরতের সঙ্গে থাকবেন কিনা তা এখনও জানা না গেলেও এবার নুসরাতের হাসপাতালে ভর্তির খবরে মুখ খুলেছেন এই অভিনেতা।

যশ দাশগুপ্ত বলেন, ‘এখনো হাসপাতালে ভর্তি হননি নুসরাত। বাড়িতেই আছেন। যে খবর ছড়িয়েছে এটি ভুয়া। ’

এদিকে নুসরাত এবং যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি দেখে নেটাগরিকরা বুঝতে পেরেছেন, মঙ্গলবারেও (২৪ আগস্ট) তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে একই রেস্তোরাঁর ছবি।  

এমনকি সেই স্টোরিতে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে দু’জনের প্রোফাইলে একই জায়গার ছবি দেখে নেটাগরিকদের বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি যে তারা একসঙ্গে ছিলেন।

এর আগে চলতি মাসের ৪ তারিখে বৃষ্টিভেজা দুপুরে নুসরাতকে নিয়ে লাঞ্চ ডেটে পার্কস্ট্রিটে হাজির হয়েছিলেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরাতকে নামান তিনি। কোনোরকম রাখঢাক না করেই রাস্তা দিয়ে হাতে হাত রেখে হাঁটেন এই প্রেমিক জুটি। অন্তঃসত্ত্বা প্রেমিকার কতটা খেয়াল রাখছেন তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন যশ।

আরও পড়ুন:


ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


NEWS24.TV / কামরুল