নুসরাত হাসপাতালে ভর্তি, সবকিছু ঠিক থাকলে মা হবেন আজ

অনলাইন ডেস্ক

নুসরাত হাসপাতালে ভর্তি, সবকিছু ঠিক থাকলে মা হবেন আজ

মা হতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। শোনা যায়, সেপ্টেম্বরের প্রথম দিকেই সন্তান জন্ম দেবেন তিনি। কিন্তু ডাক্তারদের হিসেব মতে সেই দিনটি এগিয়ে এসেছে। সম্ভবত চলতি মাসের শেষেই নায়িকার ঘরে নতুন অতিথি আসবে।

গেল বুধবার (২৫ আগস্ট) সকাল থেকে জোর গুঞ্জন, ইতিমধ্যে হাসপাতালে ভর্তি হয়েছেন নায়িকা। সবকিছু ঠিক থাকলে আজ বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্তান জন্ম দিবেন নুসরাত।

যদিও এখনো নুসরাতের সন্তানের বাবার পরিচয় মেলেনি। তবে নায়িকার অনাগত সন্তানের বাবা যশ, এমন গুঞ্জনও রয়েছে। 

শোনা যায়, নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন- সন্তান জন্মানোর সময় অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। তবে যশ সেসময় নুসরতের সঙ্গে থাকবেন কিনা তা এখনও জানা না গেলেও এবার নুসরাতের হাসপাতালে ভর্তির খবরে মুখ খুলেছেন এই অভিনেতা।

যশ দাশগুপ্ত বলেন, ‘এখনো হাসপাতালে ভর্তি হননি নুসরাত। বাড়িতেই আছেন। যে খবর ছড়িয়েছে এটি ভুয়া।’

এদিকে নুসরাত এবং যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি দেখে নেটাগরিকরা বুঝতে পেরেছেন, মঙ্গলবারেও (২৪ আগস্ট) তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গেছে একই রেস্তোরাঁর ছবি। 

এমনকি সেই স্টোরিতে একই রাঁধুনিকে খাবার তৈরি করতে দেখা যাচ্ছে। প্রায় একই সময়ে দু’জনের প্রোফাইলে একই জায়গার ছবি দেখে নেটাগরিকদের বিষয়টি বুঝে নিতে অসুবিধা হয়নি যে তারা একসঙ্গে ছিলেন।

এর আগে চলতি মাসের ৪ তারিখে বৃষ্টিভেজা দুপুরে নুসরাতকে নিয়ে লাঞ্চ ডেটে পার্কস্ট্রিটে হাজির হয়েছিলেন যশ। গাড়ি থেকে হাত ধরে নুসরাতকে নামান তিনি। কোনোরকম রাখঢাক না করেই রাস্তা দিয়ে হাতে হাত রেখে হাঁটেন এই প্রেমিক জুটি। অন্তঃসত্ত্বা প্রেমিকার কতটা খেয়াল রাখছেন তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন যশ।

আরও পড়ুন:


ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


NEWS24.TV / কামরুল

পরবর্তী খবর

মম অভিনীত নতুন ছবি ‘আগামীকাল’

অনলাইন ডেস্ক

মম অভিনীত নতুন ছবি ‘আগামীকাল’

অভিনেত্রী জাকিয়া বারী মম আবারও সপ্রতিভ হয়েছেন অভিনয়ে। একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি। করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকার কারণে ছবি মুক্তির সংখ্যা বাড়ছে। সেই তালিকায় উঠেছে মম অভিনীত ছবি ‘আগামীকাল’।

অঞ্জন আইচ পরিচালিত ছবিটি কিছুদিন আগে সেন্সর সাটির্ফিকেট পায়। এবার এটির মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে। পরিচালক জানিয়েছেন আগামী ডিসেম্বরেই এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এতে কেন্দ্রীয় একটি চরিত্রেই অভিনয় করছেন মম।ি

আরও পড়ুন:


পুকুরে না, সেই গদা পাওয়া গেল বাড়ির ভেতরে!

পাকিস্তানি সমর্থকদের ওপর ভারতীয় সমর্থকদের হামলা, আহত ২


তিনি জানান, ছবিটির গল্প ভালোলাগার কারণেই এতে অভিনয় করেছিলাম। কারণ আমি সচরাচর ছবিতে অভিনয় কম করি। এছাড়া এটির নির্মাণ প্রক্রিয়াও ছিল গোছানো। এ ছবিটির সফলতা নিয়ে আমি আশাবাদী। আশা করছি এটি দর্শকের ভালো লাগবে।

এছাড়া টিভি নাটকের অভিনয়ে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও অভিনয় করছেন মম। বলিউডে ‘ম্যাক্স কি গান’ নামের একটি ছবিতে অভিনয় করেছিলেন করোনাকালের আগে। সেটি মুক্তির অপেক্ষায় আছে।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

জন্মদিনে ইনস্টাগ্রামে উত্তাপ ছড়ালেন মল্লিকা শেরওয়াত

অনলাইন ডেস্ক


জন্মদিনে ইনস্টাগ্রামে উত্তাপ ছড়ালেন মল্লিকা শেরওয়াত

আজ ২৪ অক্টোবর, জন্মদিন বলিউড অভিনেত্রী মল্লিকা শেরওয়াতের। একসময় বলিউড কাঁপানো এ নায়িকা পা রাখলেন ৪৬-এ। জীবনের ৪৫টি বসন্ত পার করলেও শারীরিক গঠন, চোখের চাহনি- তা তরুণীদেরও হার মানায়। অনেক পুরুষ তার ছবি দেখে মুগ্ধ চোখে তাকিয়ে থাকেন। তরুণীরা করেন ঈর্ষা। 

কতটা ফিট তা জানান দিতে নিজের কয়েকটি চমৎকার ছবি পোস্ট করেছেন তিনি।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘বার্থডে গার্ল। ফিট অ্যান্ড ফ্যাবুলাস’, সঙ্গে হ্যাশট্যাগ- #রিলাক্সিং #চিলআউট #টাইমটোচিল #dayslikethese এবং #enjoythelittlethings।

হলুদ বিকিনিতে গ্লামার ফুটে উঠেছে তার। যেন বয়স এখনো পঁচিশেই আটকে আছে। ছবিতে তাকে একটি পুলের পাশে পোজ দিতে দেখা যায়।

আরও পড়ুন: দুই সন্তানের বাবার নামে প্রেমিকার মামলা

বর্তমানে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বসবাসরত মল্লিকা শেরাওয়াত প্রায়ই শাড়ি পরে তার ভেতরের ‘দেশী মেয়ে’কে দেখান। এই পোস্টগুলোও তার প্রমাণ।

মল্লিকা বলিউডে তার কর্মজীবন শুরু করেছিলেন জিনা সিরফ মেরে লিয়ে দিয়ে, যা ২০০২ সালে মুক্তি পায়। ২০০৩ সালে ‘খোয়াইশ’ ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন। তার পরের বছর অনুরাগ বসুর ‘মার্ডার’-এ অভিনয় করার পর থেকেই আলোচনা ও সমালোচনার কেন্দ্রে চলে আসেন তিনি। তার অন্যতম কারণ, ঘনিষ্ঠ দৃশ্য। একবিংশ শতাব্দীর শুরুর থেকে যে ধরনের দৃশ্যে মানুষ অভ্যস্ত নন, সে দৃশ্যই দেখিয়েছিলেন পরিচালক।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক

অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মাহমুদ সাজ্জাদ।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, অভিনয়ের মাধ্যমে তিনি মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনাও জানিয়েছেন প্রধানমন্ত্রী।

আজ দুপুরে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এ অভিনেতা। মাহমুদ সাজ্জাদ শৈশব থেকেই সংস্কৃতির সঙ্গে যুক্ত ছিলেন। পরে মঞ্চনাটকে অভিনয় শুরু করেন। 

আরও পড়ুন: মুশফিক ঝড়ে লঙ্কানদের চ্যালেঞ্জিং টার্গেট দিলো টাইগাররা

তিনি খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। একসময় টেলিভিশনে নিয়মিত অভিনয় করতেন। টেলিভিশনে তাঁর অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

বলিউড অভিনেত্রী অনন্যার পাশে ঈশান

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেত্রী অনন্যার পাশে ঈশান

আইনি ঝামেলায় জড়িয়েছেন বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডে। শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাটকে কেন্দ্র করে বেশ কয়েকবার তাকে মুখোমুখি হতে হয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনিসিবি)।

এই কারণে বেশ কঠিন সময় পার করতে হচ্ছে অনন্যাকে। এমন পরিস্থিতিতে তার ‘রিউমার্ড বয়ফ্রেন্ড’ ঈশান খাট্টার পাশে দাঁড়িয়েছেন। অনন্যাকে উৎসাহিত দিতে এই অভিনেতা ফুল নিয়ে পৌঁছে গেছেন তার বাড়িতে।

সম্প্রতি অনন্যার সঙ্গে ঈশানকে নানা জায়গায় ‘ডেট’ করতে দেখা গিয়েছে। ঈশানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে যাতে তাকে রাস্তার ধারে ফুল কিনতেও দেখা যায়।

আরও পড়ুন:


স্বামীকে হত্যার পর হাত-পা কেটে পাতিলে রাখেন দ্বিতীয় স্ত্রী!

যে ক্লাবের সদস্য হতেই লাগে দেড়শ' কোটি টাকা

ভারত-পাকিস্তান ম্যাচের বিতর্কিত কিছু ঘটনা

লাখ টাকায় স্ত্রীকে বৃদ্ধের কাছে বিক্রি করে দিলো স্বামী!


একটি ভিডিও ভাইরাল হয়েছে যাতে ঈশান খাট্টারকে একটি দোকানে ফুলের তোড়া কিনতে দেখা যায়। এই তোড়া কেনার পর ঈশানকে তার গাড়িতে বসে অনন্যার ভবনের দিকে যেতে দেখা যায়। এ থেকে অনুমান করা হচ্ছে যে এই কঠিন সময়ে ঈশান অনন্যার সঙ্গে দেখা করতে গিয়েছেন এবং তাকে পুরোপুরি সমর্থন করছেন।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

সুইমিং পুলে শুয়ে কী বললেন শ্রাবন্তী?

অনলাইন ডেস্ক

সুইমিং পুলে শুয়ে কী বললেন শ্রাবন্তী?

সমুদ্র পাড়ে সুইমিং পুলের পানিতে শুয়ে আছেন তিনি। তার গায়ে কালো রঙের সুইমহং এর পোশাক। আনমনে তাকিয়ে আছেন দূরের দিকে। এমনই একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি।

গতকাল শনিবার ছবিটি আপলোড করেন তিনি। ক্যাপশনে রেখেছেন একটি পরামর্শ। লিখেছেন, হাল ছেড়ো না। কারণ পৃথিবী তোমার সেরাটা পেতে চায়।


আরও পড়ুন:

চলছে বাংলাদেশ-ভারত সম্পর্কের সোনালি অধ্যায় : হর্ষ বর্ধন শ্রিংলা

ইরানের নতুন গভর্নরের গালে চড়!

অজয় গোপন কথা ফাঁস করলেন কাজল

১০ দেশের রাষ্ট্রদূতকে অবাঞ্ছিত ঘোষণা করলো তুরস্ক


আকর্ষণীয় পোশাকে শ্রাবন্তীর এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। এরই মধ্যে ৫১ হাজারের বেশি লাইক পড়েছে ।  শত শত মন্তব্য তো করা হচ্ছেই। কেউ প্রশংসা করেছেন তো আবার কেউ কটাক্ষও করেছেন।

ছবিটি কোথায় তোলা, সে ব্যাপারে কিছু জানাননি শ্রাবন্তী। তবে কিছু দিন আগে ছেলে অভিমন্যু ও তার প্রেমিকা দামিনীকে নিয়ে মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন শ্রাবন্তী। ধারণা করা হচ্ছে, মালদ্বীপেই এই ছবিটি তুলেছেন অভিনেত্রী।

news24bd.tv/এমি-জান্নাত

পরবর্তী খবর