পর্বতের বুকে মেসির নামে মাঠ বানালেন গার্দিওলা
পর্বতের বুকে মেসির নামে মাঠ বানালেন গার্দিওলা

পর্বতের বুকে মেসির নামে মাঠ বানালেন গার্দিওলা

অনলাইন ডেস্ক

বিশ্বজুড়ে তার ভক্ত-সমর্থকের শেষ নেই। তবে এমন ভক্ত হয়তো কোটিতেও একটি খুঁজে পাওয়া যাবে না। প্রিয় তারকার নামে আন্দিজ পর্বতমালার এক পাহাড়ের বুকে তৈরি করেছেন এক মাঠ। ফ্রান্সিসকো হাভিয়ের গার্দিওলা নামের সেই ভক্ত মাঠের নাম দিয়েছেন ‘এস্তাদিও লিও মেসি’।

মেসির জন্মভূমি আর্জেন্টিনার রোজারিও থেকে আন্দিজ পর্বতমালায় অবস্থিত মোন্দজ শহরের দূরত্ব ১ হাজার কিলোমিটার। গার্দিওলা সেখানে আন্দিজ পর্বতমালার মধ্যে বানিয়েছেন মাঠটি। মাঠে ঘাস নেই, নেই ফ্লাডলাইট, এমনকি ফুটবল মাঠের নিয়ম অনুযায়ী হয়তো ঠিকঠাক মাপও হয়তো নেই, কিন্তু আছে প্রিয় খেলোয়াড়ের প্রতি একবুক ভালোবাসা।  

ফ্রান্সিসকো হাভিয়ের গার্দিওলার মেয়ে মাকা গার্দিওলা টুইট করেন মাঠের কয়েকটি ছবি। এরপরই সেটি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

টুইটে মাকা গার্দিওলা লিখেছেন, ‘আন্দিজ পর্বতের মধ্যে আমার বাবা এই স্টেডিয়াম বানিয়েছেন। এই মাঠের নামকরণ করেছেন লিওনেল মেসির নামে। এটা আমার বাবার স্বপ্ন, সবাই এটা দেখে যান। আমি মনে করিউ, এটা মেসিকে দেয়া বার্সেলোনার সেরা উপহারের চেয়েও ভালো। ’

আরও পড়ুন:

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

দেশে করোনায় একদিনে আরও ১১৪ জনের মৃত্যু

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


মাকা গার্দিওলা তাঁর টুইটটি তিনজনকে ট্যাগ করেছেন। যারা ইবাই লানোস ও কোসকু এবং লিওনেল মেসি। লানোস ও কোসকু দুজন স্টিমার, এরা মেসির সঙ্গে রাতের খাবার খেয়েছিলেন বার্সা ছাড়ার আগের রাতে। যদিও মেসির যে আইডি ট্যাগ করা হয়েছে সেটি ভেরিফাইড নয়।

আর হাভিয়ের গার্দিওলা বলেছেন, “আমার ছেলের বন্ধুদের নিয়ে আমি মাঠটি বানিয়েছি। পর্বতের মাঝে মাঠ বানানো কঠিন হলেও নামকরণটা ছিল অনেক সহজ। সেটি মেসি ছাড়া আর কে!”

news24bd.tv/ নকিব