মেঘ চলুন নিজের পরামর্শে
মেঘ চলুন নিজের পরামর্শে

মেঘ চলুন নিজের পরামর্শে

অনলাইন ডেস্ক

আজ বৃহস্পতিবার, ২৬ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: নিজের পরামর্শ মেনে চলুন। স্থিতি এবং অবস্থান সম্পর্কে অন্য একজনকে অবগত করুন। সবকিছুই সতর্কভাবে বিচার করলে ভালও। নতুন কিছুর অপেক্ষায় আছেন, কাছের মানুষরা আপনার যোগ্যতা সম্পর্কে অবগত।  

বৃষ: ভুল বোঝাবুঝি কমানোর জন্য চেষ্টা করুন। একটু কূটনৈতিক মনোভাব অবলম্বন করুন। আপনার সমস্ত কাজ এবং রুটিন বিষয়গুলিতে যথাসম্ভব সংগঠিত এবং ব্যবহারিক হওয়ার চেষ্টা করুন। সমস্যা আপাতত কমই হবে।  

মিথুন: আগামী কয়েকদিনের মধ্যেই জীবনে কিছু প্রভাব পড়বে। কোনও উপলক্ষে যা আলোচনা সম্মত এবং চূড়ান্ত করা হয়েছে তার সঙ্গে আপনার ব্যক্তিগত জীবনের গভীর সংযোগ। সপ্তাহের প্রথম দিকেই চিত্র সাবলীল হবে।  

কর্কট: পরিস্থিতি বেশ গরম থাকবে পারিবারিক ক্ষেত্রে। বিভ্রান্তি, বিরোধিতা এবং সিদ্ধান্তের অভাবে অনেক পরিবর্তন আসতে পারে। আপনার সাহসের প্রশংসা পাবেন। নিজের অবস্থান ফিরে পেতে গেলে মৃদু প্ররোচনা করুন।  

সিংহ: গার্হস্থ্য এবং পারিবারিক পরিকল্পনা তৈরির জন্য এখন অনেক সুযোগ আছে। অতীত থেকে বিরতি নিন, এবং ভবিষ্যতের দিকে এগিয়ে যান। প্রেমের দিকে উন্নতি, তবে নিজের জন্য কিছু সময় বরাদ্দ রাখুন।  

কন্যা: আর্থিক নিরাপত্তা প্রয়োজন। নিজের ভাগ্যকে পরিবর্তন করতে দীর্ঘমেয়াদি পরিকল্পনার কথা ভাবুন। হাপিত্যেশ করা বন্ধ করুন, সব একসাথে শেষ হয়ে যায় না।  

তুলা: কাউকে কিছু প্রমাণ করার দরকার নেই। আপনার সাফল্যের ওপর আপনি যথেষ্ট ভাবে সক্ষম। নিজের ইমেজকে বাড়িয়ে তুলুন। ভয় পাবেন না বরং এগিয়ে চলুন।  

বৃশ্চিক: যারা কল্পনা করে যে আপনি লড়াই করার ইচ্ছা ত্যাগ করেছেন তারা শীঘ্রই একটি ধাক্কা পাবেন। আপনাকে অবশ্যই নিজের উপর বিশ্বাস করতে হবে এবং বুঝতে হবে যে দুই সপ্তাহের মধ্যে আপনি আবারও আক্রমণাত্মক হতে চলেছেন। নিজের গতি বজায় রাখুন।  

ধনু: নির্দিষ্ট কাজগুলি সম্পন্ন করুন। আপনাকে অবশ্যই আপনার কিছু বিস্তৃত, দীর্ঘমেয়াদী লক্ষ্য এবং উচ্চাকাঙ্ক্ষার বিষয়ে একটি নির্দিষ্ট এবং চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছানোর চেষ্টা করতে হবে। সঠিক পছন্দ করার জন্য আপনার সমস্ত গভীর অভিজ্ঞতা প্রয়োগ করুন।

আরও পড়ুন


সূরা ইয়াসিন বুঝে পড়ার উপকারিতা

আবারও মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল

বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে, একদিনে ১১ হাজারেরও বেশি প্রাণহানি

মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণ, শিশুসহ গুরুতর দগ্ধ ৭


মকর: কর্মস্থানে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। নিজের  দৃঢ়তা বজায় রাখুন। অন্য লোকদের তাদের কথা বলার অনুমতি দিন এবং তাদের পরামর্শের প্রতি যত্ন সহকারে মনোযোগ দিন। চ্যালেঞ্জের মোকাবিলা করুন। পিছিয়ে আসবেন না।  

কুম্ভ: নীতির পথে হাঁটুন। কিছু বিষয় মূল্যবান হতে পারে। কাছের জিনিস ছাড়তে হতে পারে। প্রয়োজনে সঠিকভাবে দ্বিমত পোষণ করতে পারেন। এটি ভবিষ্যতের সবচেয়ে গুরুতর সম্ভাব্য চেহারা নেওয়ার সময় তাই সাবধানে পা ফেলুন।  

মীন: জীবনে শান্তি বজায় থাকবে। বোঝাপড়া আরও বেশি মাত্রায় সূদৃঢ় হবে। আপনার এখন এগিয়ে যাওয়ার সময়। কিন্তু বাড়তি খরচের দিকে নজর রাখুন।

news24bd.tv রিমু