পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা
পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

পরকীয়া প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা

Other

ঘুমের ওষুধ খাইয়ে জবাই করে, বুকে ও পেটে এলোপাতাড়ি কুপিয়ে নাড়ি-ভুড়ি সব বের করে নৃশংসভাবে খুন করা হয় আশুলিয়ার ডিস ব্যবসায়ী এলিম সরকারকে। আর এই হত্যার দায় চাপায় প্রতিপক্ষ আরেক ডিস ব্যবসায়ীর ওপর। তবে তথ্য প্রযুক্তি ব্যবহারে ঘটনার রহস্য উন্মোচন করে এলিমের খুনিদের গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেফতার করা হয় নিহতের স্ত্রী সুলতানা আক্তার কেমিলি ও তার প্রেমিক রবিউল করিম পিন্টুকে।

 আশুলিয়ার ডিস ব্যবসায়ী এলিম সরকার। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে সুখেই দিন কাটছিল তার। তবে ২০১৯ সালে তারই লাইন ম্যান পিন্টুর সাথে অনৈতিক সম্পর্কে জড়ান তার স্ত্রী সুলতানা আক্তার কেমিলি। তবে চলতি বছর বিয়ষটি টের পেয়ে যান এলিম। তার সব ঘটনা সবার সামনে বলে দেয়ার হুমকি দিলে প্রেমিক পিন্টুর সাথে স্বামীকে হত্যার পরিকল্পনা করে সে। চলতি বছরের ২৮ মার্চ নৃশংসভাবে খুন করা হয় এলিম সরকারকে।    

ঘটনার চার মাস পর রহস্য উন্মোচনে তদন্ত শুরু করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তথ্য প্রযুক্তির সাহায্যে গ্রেফতার করা হয় নিহতের স্ত্রী ও তার প্রেমিক পিন্টুকে। পুলিশ বলছে, সন্তানদের পাশের রুমে রেখে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে ঘটানো হয়েছে এই হত্যাকান্ড।

আরও পড়ুন


আবারও মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনা-ব্রাজিল

বিশ্বে করোনায় মৃত্যু বেড়েছে, একদিনে ১১ হাজারেরও বেশি প্রাণহানি

মিরপুরে গ্যাস লাইন বিস্ফোরণ, শিশুসহ গুরুতর দগ্ধ ৭


হত্যার সাথে তার সম্পৃক্ততা যাতে কেউ বুঝতে না পারে সেজন্য নাটকও সাজান। বিবাদি করা হয় প্রতিপক্ষ আরেক ডিস ব্যবসায়ীকে। আর হত্যা কান্ডে ব্যবহৃত চাকু ও বাসার সিসিটিভি ফুটেজও নষ্ট করে দেয় তারা।  

হত্যার সঙ্গে জড়িত পিন্টুর আরেক বন্ধুকে গ্রেফতাকে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান পিবিআইয়ের এই কর্মকর্তা। বলেন, খুব শিগগিরিই তাকেও আইনের আওতায় আনা হবে।

news24bd.tv রিমু