ফুলবাড়ি চুক্তি বাস্তবায়নের দাবিতে বরিশালে সমাবেশ
ফুলবাড়ি চুক্তি বাস্তবায়নের দাবিতে বরিশালে সমাবেশ

ফুলবাড়ি চুক্তি বাস্তবায়নের দাবিতে বরিশালে সমাবেশ

Other

এশিয়া এনার্জি’কে দেশ থেকে বহিস্কার, নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, ফুলবাড়ি চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়ন এবং দেশীয় কোম্পানীর মাধ্যমে ভোলার গ্যাস উত্তোলন করে বরিশালে গ্যাস ভিত্তিক শিল্প কারখানা স্থাপনের দাবীতে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  

তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটি বরিশাল জেলা শাখার উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।  

সংগঠনের জেলা আহবায়ক কমরেড সাইদুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিস্ট লীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য অধ্যাপক আ. ছত্তার, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি অধ্যক্ষ মিজানুর রহমান সেলিম, শাহ আজিজুর রহমান খোকন, হারুর অর রশিদ মাহমুদ, ডা. মনিষা চক্রবর্তী ও আরিফুর রহমান মিরাজ প্রমুখ।  

বক্তারা বলেন, সেদিনকার বিরোধী দলীয় নেতা বর্তমান প্রধানমন্ত্রী ফুলবাড়ির শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেছিলেন তারা (আওয়ামী লীগ) ক্ষমতায় গেলে ফুলবাড়ি চুক্তি বাস্তবায়ন করবেন।

কিন্তু ক্ষমতায় বসে সেসব ভুলে গেছেন প্রধানমন্ত্রী।  

বক্তারা এশিয়া এনার্জি’কে দেশ থেকে বহিস্কার, নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, ফুলবাড়ি চুক্তির পূর্ণাঙ্গ বাস্তবায়ন এবং দেশীয় কোম্পানীর মাধ্যমে ভোলার গ্যাস উত্তোলন করে বরিশালে গ্যাস ভিত্তিক শিল্প প্রতিষ্ঠার দাবি জানান।  

সমাবেশ শেষে এক মৌন মিছিল সহকারে কেন্দ্রিয় শহীদ মিনারে গিয়ে ফুলবাড়ি শহিদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন তারা।  

আরও পড়ুন:


কাশ্মীর দখল করে পাকিস্তানের হাতে তুলে দেবে তালিবান!

ট্রেনের জন্য অপেক্ষায় থাকা গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

গোপনে বিয়ে করলেন মা নাটকের সেই ঝিলিক!


NEWS24.TV / কামরুল