মেসি-নেইমারের খেলা নিয়ে শঙ্কা
মেসি-নেইমারের খেলা নিয়ে শঙ্কা
বিশ্বকাপ বাছাইয়ে মুখোমুখি ব্রাজিল-আর্জেন্টিনা

মেসি-নেইমারের খেলা নিয়ে শঙ্কা

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ বাছাইয়ে আবারও মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা। এই ম্যাচকে ঘিরে এখনই শুরু হয়েছে উত্তেজনা। দর্শকরাও চাচ্ছেন এই দুই চিরপ্রতিদ্বন্দ্বীর খেলা মাঠে বসে দেখতে।

কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিল-আর্জেন্টিনার লড়াইয়ে প্রায় পাঁচ হাজার দর্শক উপস্থিত ছিল মাঠে।

সংশ্লিষ্টদের চিন্তা এবার বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে দর্শক ফেরাতে যাচ্ছে ব্রাজিল।

ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন এক বিবৃতিতে দেশটির ফুটবল প্রেমীদের জানিয়েছে, বিশ্বকাপ বাছাই পর্বে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি দিয়ে পরীক্ষামূলকভাবে দর্শক ফেরানো হবে মাঠে। ।

“আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচটি হতে যাচ্ছে পরীক্ষামূলক। সাও পাওলো রাজ্যে বড় কোনও ক্রীড়া আসরে ভক্তদের উপস্থিতির জন্য এটি গুরুত্বপূর্ণ পরীক্ষা হতে যাচ্ছে। ”

বাংলাদেশ সময় আগামী ৫ সেপ্টেম্বর রাত ১টায় করেন্থিয়ান্স নিও কিমিকা অ্যারেনায় অনুষ্ঠিত হবে এই ম্যাচটি। এই মাঠের দর্শক ধারণক্ষমতা ৪৮ হাজার ২৩৪জন হলেও মাঠে প্রবেশ করতে পারবেন ১২ হাজার দর্শক।

আরও পড়ুন


উপহারের আরও ৪০ অ্যাম্বুলেন্স এলো ভারত থেকে

কোন সরকার, কেমন সরকার আপনি চান, কেন চান?

তালেবানের সঙ্গে আলোচনায় বসা প্রয়োজন: পার্লামেন্টে মার্কেল

গনি সরকারের পতনের কারণ জানালেন ভাইস প্রেসিডেন্ট


এদিকে করোনা মহামারিতে লাল তালিকাভুক্ত ও কোয়ারেন্টিন ইস্যুতে ইংলিশ ও স্প্যানিশ ক্লাবগুলো তাদের খেলোয়াড়দের দেশের হয়ে খেলার অনুমতি দিতে অপারগতা জানিয়েছে। এই কারণে ম্যাচটিতে তারকা ফুটবলারদের না পাওয়ার শঙ্কাও রয়েছে।

সেদিক থেকে বলা যায়, সদ্য পিএসজিতে যোগ দেওয়া মেসিকে পাচ্ছে না আর্জেন্টিনা। এদিকে নেইমারও পিএসজির হয়ে এই মৌসুমে এখনও মাঠে নামেনি। তাই ব্রাজিলও নেইমারকে পাওয়া নিয়ে শঙ্কা থাকছেই।

news24bd.tv এসএম