পরীমণির জামিন শুনানি হবে আজই
পরীমণির জামিন শুনানি হবে আজই

পরীমণির জামিন শুনানি হবে আজই

অনলাইন ডেস্ক

মাদক মামলার জামিন শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করে নিম্ন আদালত যে আদেশ দিয়েছেন তা চ্যালেঞ্জ ও জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেছেন পরীমণি। আজ দুপুরে ওই আবেদনের শুনানি অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে আবেদনটি উপস্থাপন করলে শুনানির জন্য এ সময় নির্ধারণ করা হয়।

আদালতে পরীমণির পক্ষে শুনানি করবেন অ্যাডভোকেট জেড আই খান পান্না ও অ্যাডভোকেট মুজিবুর রহমান।

আর রাষ্ট্রপক্ষে থাকবেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল আবু এহিয়া দুলাল।

এর আগে গতকাল বুধবার চিত্রনায়িকা পরীমণি নিম্ন আদালতের আদেশ চ্যালেঞ্জ করে হাইকোর্টে আবেদন করেন।   ওই আবেদনে জামিনও চান তিনি। আবেদনটি দায়ের করেন পরীমণির আইনজীবী অ্যাডভোকেট মুজিবুর রহমান।

আরও পড়ুন


মাদক মামলায় রাকুল, রবি তেজা ও রানাসহ ১৩ তারকাকে তলব

মেসি-নেইমারের খেলা নিয়ে শঙ্কা

উপহারের আরও ৪০ অ্যাম্বুলেন্স এলো ভারত থেকে

কোন সরকার, কেমন সরকার আপনি চান, কেন চান?


এর আগে ২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমণির জামিন আবেদন করেন আইনজীবী মজিবুর রহমান। এরই পরিপ্রেক্ষিতে শুনানির জন্য আগামী ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন আদালত।

উল্লেখ্য, তিন দফা রিমান্ড শেষে গত শনিবার বেলা ১১টা ৫০ মিনিটে পরীমণিকে আদালতে হাজির করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। এরপর তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক কাজী গোলাম মোস্তফা তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

news24bd.tv এসএম