মা হলেন নুসরাত, সঙ্গে আছেন 'প্রেমিক' যশ
মা হলেন নুসরাত, সঙ্গে আছেন 'প্রেমিক' যশ

মা হলেন নুসরাত, সঙ্গে আছেন 'প্রেমিক' যশ

অনলাইন ডেস্ক

মা হয়েছেন টলিউডের আলোচিত অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। মা ও শিশু দুজনেই সুস্থ আছেন। কলকাতার এক বেসরকারি হাসপাতালে গত বুধবার ভর্তি হয়েছিলেন তিনি।

খবর আনন্দবাজার পত্রিকার।

২০১৯ সালে তুরস্কে ব্যবসায়ী নিখিল জৈনকে নিয়ে বিয়ে করেছিলেন নুসরাত। এর পরের বছর ২০২০ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। তবে তা কেউই প্রকাশ করেননি। চলতি বছর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন তৈরি হয়। এরপরই নুসরাত ও নিখিলের বিচ্ছেদ প্রকাশ্যে আসে। এ নিয়ে কম জলঘোলা হয়নি। রাজনীতি ও অভিনয় জীবন ছাপিয়ে গত কয়েকমাস ধরে ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক সৃষ্টি হওয়ায় নিয়মিত খবরের শিরোনাম নুসরাত।

 

নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর ছড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন। নুসরাতের সঙ্গেও তার কোনো সম্পর্ক নেই। এদিকে নুসরাতও তার অনাগত সন্তানের বাবার পরিচয় জানাতে আগ্রহ দেখাননি। নিখিলের সঙ্গে বিচ্ছেদের পর নুসরাত ও যশের সঙ্গে সম্পর্ক সামনে আসে। তবে নুসরাত ও যশ এ নিয়ে এখনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি।

আরও পড়ুন:

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে যে পরামর্শ দিল স্বাস্থ্য অধিদপ্তর

পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে আফগানিস্তানে, খুলছে ব্যাংক-আর্থিক প্রতিষ্ঠান

হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বরিশালে মানববন্ধন

পাবজি ও ফ্রি ফায়ারকে বন্ধ করতে নির্দেশনা দিল বিটিআরসি


সন্তান জন্ম দেওয়ার সময় নুসরাতের ইচ্ছে অনুসারে তার সবচেয়ে কাছের মানুষ যশ তার সঙ্গী ছিলেন। অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন যশ। নুসরাতের ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে, এই সন্তানের বাবা যশ নিজেই।

news24bd.tv/ নকিব