নুসরাতের ছেলে হওয়ার খবরে যা বললেন ‘প্রাক্তন’ স্বামী নিখিল
নুসরাতের ছেলে হওয়ার খবরে যা বললেন ‘প্রাক্তন’ স্বামী নিখিল

নুসরাতের ছেলে হওয়ার খবরে যা বললেন ‘প্রাক্তন’ স্বামী নিখিল

অনলাইন ডেস্ক

পুত্র সন্তানের মা হয়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই নুসরাতকে শুভেচ্ছা জানাচ্ছেন সহকর্মী ও ভক্ত-অনুরাগীরা। এদিকে অনেকেই সন্তানের বাবা কে সে বিষয় নিয়েও প্রশ্ন তুলেছেন। তবে নেটাগরিকদের কাছে পরিস্কার সন্তার বাবার পরিচয়।

এদিকে নুসরাতের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈন মুখ খুলেছেন সন্তানের বিষয়ে। ভারতীয় এক সংবাদমাধ্যমকে নিখিল জানান, ‘আমি জানি নুসরাতের ছেলে হয়েছে। কিন্তু এ নিয়ে আলাদা করে নুসরাতকে ফোন করতে চাই না। ওর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। তবে কামনা করি, সুস্থ থাকুক ছেলে, সুন্দর করে বড় হয়ে ওঠুক। অনেক শুভেচ্ছা জানাচ্ছি। ’

এর আগে বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫ মিনেটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত। নবজাতকের ওজন ২.৯ কেজি। মায়ের সঙ্গেই রয়েছে সন্তান। আপাতত হাসপাতালে নুসরাতের কাছে রয়েছেন তার বিশেষ বন্ধু যশ দাশগুপ্ত।

২০১৯ সালের ১৯ জুন ভালোবেসে ধর্মীয় রীতি মেনে নিখিল জৈনর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নুসরাত জাহান। তবে এক বছরের মাথায় তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়। দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন এই যুগল। কয়েক মাস আগে নুসরাত জানান, নিখিলের সঙ্গে লিভ-ইন করেছেন, তাদের রেজিস্ট্রি বিয়ে হয়নি। এর দু-দিন পর নিখিল দাবি করেন - নুসরাতের অনাগত সন্তানের বাবা তিনি নন। শুরু হয় তুমুল সমালোচনা।

news24bd.tv এসএম

;