চট্টগ্রামে ড্রেনে পরা সালেহ আহমেদের খোঁজ মেলেনি
চট্টগ্রামে ড্রেনে পরা সালেহ আহমেদের খোঁজ মেলেনি

চট্টগ্রামে ড্রেনে পরা সালেহ আহমেদের খোঁজ মেলেনি

Other

২৪ ঘন্টার বেশি সময় পার হলেও সন্ধান মিলেনি চট্টগ্রাম মুরাদপুরে ড্রেনে পরে নিখোঁজ হওয়া সালেহ আহমেদ। তবে উদ্ধার অভিযান অব্যাহতে আছে। ফায়ার সার্ভিস বলছে, মরদেহ পানিতে ভেসে না ওঠায় শংকা দেখা দিয়েছে। স্রোতে ভেসে কর্ণফুলী নদীতে না গেলে ড্রেনেই মিলতে পারে সালেহ আহমেদের লাশ।

বুধবার সকাল ১১টায় চট্টগ্রাম  মুরাদপুর এলাকায় বাস থেকে নামার সময় পা পিছলে ড্রেনের পানিতে তলিয়ে যান সালেহ আহমেদ। তারপর থেকেই চলে উদ্ধার অভিযান। খুঁজে না পেয়ে সন্ধ্যা ৭টায় উদ্ধার অভিযান স্থগিত করে ফায়ার সার্ভিস। পরে আজ সকাল ১০ টায় আবারো অভিযান শুরু করে তারা।

মুরাদপুর থেকে ২টি ইউনিট ভাগ হয়ে নগরির মুরাদপুর, বহদ্দার হাট, শমসের পাড়াসহ বেশ কয়েকটি ড্রেনে তল্লাশি চালায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এছাড়া কর্ণফুলীর তিন মোহনায়ও নজর রাখে তারা। কিন্তু এখনো কোনা সন্ধান পোওয়া যায় নি তার।

যে কোনভাবেই বাবার লাশ উদ্ধার চান সালেহ আহমেদ এর ছেলে।
মরদেহ এখনো পানিতে ভেসে না উঠায় শঙ্কা দেখা দিয়েছে। স্রোতে ভেসে কর্ণফুলী নদীতে না গেলে ড্রেনেই মিলতে পারে সালেহ আহমেদের লাশ, বলছে ফায়ার সার্ভিস।

এদিকে এই দুর্ঘটনার দায় কোনোভাবেই সিটিকরপোরেশন এড়াতে পারে না বলে মত নগর পরিকল্পনা বিদ আশিক ইমরান।

এর আগে ৩০ জুন ষোলশহর ২ নম্বর গেটের মেয়র গলিতে বৃষ্টির সময় সিএনজিচালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারালে নালায় পড়ে দুইজন মারা যায়।

news24bd.tv/এমি-জান্নাত