জাপানে জন্ম দুই বাংলাদেশী শিশুকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার নির্দেশনা
জাপানে জন্ম দুই বাংলাদেশী শিশুকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার নির্দেশনা

জাপানে জন্ম দুই বাংলাদেশী শিশুকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার নির্দেশনা

অনলাইন ডেস্ক

ভিকটিম সার্পোট সেন্টারে পরিবার ছাড়া মেয়েদের কষ্ট হচ্ছে। তাই ভালো মানের কোনো হোটেলে নিয়ে মেয়েদের নিজেদের সাথে রাখতে চান জাপানে জন্ম নেওয়া বাংলাদেশী দুই শিশুর বাবা। দুপুরে ভিকটিম সাপোর্ট সেন্টারে মেয়েদের দেখতে এসে একথা বলেন, বাবা শরীফ ইমরান। তবে সন্তানদের ভালোর জন্য যেকোনো ধরনের সমঝোতা মেনে নেওয়ারও ইঙ্গিত শিশুদের মা এরিকো ও তার আইনজীবীর।

আদালতের নির্দশে ভিকটিম সাপোর্ট সেন্টারে থাকা জাপানে জন্ম দুই বাংলাদেশী শিশুকে দেখতে আসেন তাদের মা  নাকানো এরিকো। আর সন্তানদের সাথে দেখা করার অপেক্ষায় বাবা ইমরান।

সন্তানদের সাথে সাক্ষাৎ শেষে জাপানি নাগরিক মা
এরিক বলেন, এখানকার পরিবেশ অনেক ভালো। তাই সন্তানদের এখানে থাকতে তেমন কোনো অসুবিধা হচ্ছেনা। তবে সন্তানদের ভালোর জন্য পারিবারিক যে ঝামেলার সৃষ্টি হয়েছে টা সমাধানে যে কোনো ধরনের সমঝোতা করতে রাজি তিনি।

তবে বাবা ইমরান বলেন পরিবার ছাড়া সন্তানরা মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েছে। সন্তানদের মানুষিক অবস্থা বলতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি।

২০১৮ সালে জাপানে বাড়ি কেনা ও তার কিস্তি পরিষদ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের শুরু হয়। পরে চলতি বছরের ফেব্রুয়ারিতে সন্তানদের নিয়ে দেশে চলে আসেন ইমরান। ১৯ আগস্ট সন্তানদের ফিরে পেতে আদালতে রিট করে মা। ৩১ আগস্ট বাবাসহ সন্তানদের আদালতে হাজির করার আদেশ দেয় আদালত। এর আগ পর্যন্ত সন্তানদের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখার নির্দেশনাও দেয় আদালত।

news24bd.tv/এমি-জান্নাত