অভিমান করে বাড়ি ছেড়ে গণধর্ষণের শিকার তরুণী

অভিমান করে বাড়ি ছেড়ে গণধর্ষণের শিকার তরুণী

Other

কালিয়াকৈর এক তরুণীকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ শুক্রবার দুপুরে উপজেলার ডাইনকিনি এলাকা থেকে ধর্ষণের ঘটনায় জড়িত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলার প্রস্তুতি চলছে।

গ্রেপ্তাররা হলো- গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বড়ইতলীর এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে মেহেদী হাসান শিহাব (২১), ও কালিয়াকৈর শিমুলতলী এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে ছানোয়ার হোসেন (২৮)।

পুলিশ ও ধর্ষিতার পরিবার এবং এলাকাবাসী সূত্রে জানা যায়, নিজ পরিবারের সাথে অভিমান করে চট্টগ্রাম থেকে বৃহস্পতিবার রাতে ওই তরুণী বাসে করে কালিয়াকৈর চন্দ্রায় আসে। চন্দ্রায় আসার পর ওই তরুণী বাস থেকে চন্দ্রায় নামে। এসময় বাসের চালক জানতে পারে  তরুণী চট্টগ্রাম থেকে অভিমান করে চলে এসেছে। কোথাও থাকার জায়গা না থাকায় বাসের চালক ওই তরুণীকে পাশের ডাইনকিনি এলাকায় নিয়ে যায়।

পরে সেখানে একটি বাড়িতে তাকে রাতে থাকার ব্যবস্থা করে। পরের দিন শুক্রবার সকালে বাসের চালক মেহেদী হাসান শিহাব ওই তরুণীকে সেখান থেকে নিয়ে ওই এলাকার ছানোয়ার হোসেনের বাসায় নিয়ে যায়। সেখানে তরুণীকে ওই দুইজন ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় ওয়ার্ড কমিশনার জানতে পেরে কালিয়াকৈর থানা-পুলিশকে খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ডাইনকিনি এলাকা থেকে ওই তরুণীকে উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে বাসের চালক মেহেদী হাসান শিয়াম এবং ছানোয়ার হোসেনকে আটক করে নিয়ে আসে থানা-পুলিশ।  

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তরুণীকে উদ্ধার এবং দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন: 


পুরুষের স্পার্ম দ্বারা গর্ভধারণ না করাটাই এখন আধুনিকতা: তসলিমা নাসরিন

সিরাজগঞ্জে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর