খুলনায় ৯ লিটার বিদেশী মদ ও বিয়ারসহ আওয়ামী লীগ নেতা আটক

সেই রেস্টুরেন্ট (বাঁয়ে)-নবিরুল ইসলাম রাজা (ডানে)

খুলনায় ৯ লিটার বিদেশী মদ ও বিয়ারসহ আওয়ামী লীগ নেতা আটক

অনলাইন ডেস্ক

খুলনা মহানগরীর আটরা-গিলাতলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য (মেম্বর), স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. নবিরুল ইসলাম রাজাকে বিদেশী মদ ও  বিয়ারসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।  

গতকাল বৃহস্পতিবার (২৬ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গিলাতলা ইউনিয়নের আফিল গেট এলাকার বাইপাস সড়ক সংলগ্ন 'রাজ্য-জয় রেস্টুরেন্ট ও পার্টি সেন্টার' থেকে তাকে আটক করা হয়।  

রেস্টুরেন্টটির মালিক গ্রেফতার আওয়ামী লীগ নেতা নবিরুল ইসলাম রাজা নিজেই। তিনি ফুলতলা উপজেলার শিরোমণি এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

তার বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। তার স্ত্রী ফারজানা নিশা ফুলতলা উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য।

জানা যায়, দীর্ঘদিন ধরে রেস্টুরেন্ট ব্যবসার আড়ালে নবিরুল ইসলাম রাজা এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। এলাকার সুবিধাবাদী রাজনীতিবিদ, প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সক্ষতা বানিয়ে এই মাদক সাম্রাজ্য গড়ে তোলে সে।

খুলনা সদর, ফুলতলা, নওয়াপাড়াসহ দূর দূরান্ত থেকে যুবক সমাজ মাদক সেবনে তার রেস্টুরেন্টে আসত।

অভিযান পরিচালনাকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খুলনার পরিদর্শক মো. সিরাজুল ইসলাম বলেন, গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে বিদেশী মদ ও বিয়ারসহ নবিরুল ইসলাম রাজাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে প্রায় ৯ লিটার বিদেশী মদ ও বিয়ার জব্দ করা হয়েছে। এ ঘটনায় খানজাহান আলী থানায় পরিদর্শক মো. সিরাজুল ইসলাম নিজে বাদী হয়ে মামলা দায়ের করেছেন।