প্রেমিকের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখলেন নুসরাত
প্রেমিকের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখলেন নুসরাত

প্রেমিকের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখলেন নুসরাত

অনলাইন ডেস্ক

টলিউডের আলোচিত জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। স্বামী নিখিল জৈন ও প্রেমিক যশ দাশগুপ্তকে নিয়ে প্রায়ই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেন এই সাংসদ-অভিনেত্রী। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বৃহস্পতিবার ছেলে সন্তানের মা হয়েছে নুসরাত।

এদিকে ছেলের বাবা কে সে প্রশ্ন রয়েই গেছে।

নুসরাত এ বিষয়ে মুখ না খুললেও এখন অনেকটাই পরিস্কার ছেলের বাবার কে। সন্তান জন্মের আগ থেকেই হাসপাতালে সার্বক্ষণিক নুসরাতের পাশে ছিলেন প্রেমিক যশ। তবে এরইমধ্যে নুসরাতের সদ্যজাত সন্তানের ছবি এখনো প্রকাশ্যে না আনলেও কি নাম রেখেছেন প্রেমিক যুগল।

জানা গেছে, নুসরাতের নয় প্রেমিক যশের (Yash) নামের সঙ্গে মিল রেখে রাখা হয়েছে সন্তানের নাম।

যশের নামের প্রথম অক্ষর ‘Y’ দিয়ে শুরু। আর নুসরাতের সদ্যজাত সন্তানের নাম রাখা হয়েছে এই ‘Y’ দিয়েংই । নুসরাতের ছেলে সন্তানের নাম ‘ঈশান’, ইংরেজিতে (Yishaan)।

পশ্চিমবঙ্গের এক সংবাদমাধ্যমের মাধ্যমে ছেলের জন্য দোয়া চেয়েছেন এ অভিনেত্রী। তিনি বলেন, ‘আপনাদের সবার আশীর্বাদ ও শুভেচ্ছায় আমার সন্তান ভালোভাবে জন্ম নিয়েছে। আশীর্বাদ করবেন সে যেন ভালো মানুষ হয়। ’

আরও পড়ুন


হোটেল থেকে বিএমডাব্লিউ চুরি যাওয়ায় রেগে আগুন টম ক্রুজ!

ফার্মগেটে বাসের ধাক্কায় তরুণ ক্রিকেটারের মৃত্যু

নাগপুরে জরুরি অবতরণ করা বিমানটি নিরাপদে ঢাকায় পৌঁছেছে

সূরা বাকারা: আয়াত ৩৮-৩৯, ক্ষমা হয় কিন্তু গুনার অবসান হয় না


পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবর, সন্তান জন্ম নেওয়ার সময় হাসপাতালে নুসরাতের পাশে যশ ছাড়া কেউ উপস্থিত ছিলেন না। এমনকী, নুসরাতের বাবা-মাকেও দেখা যায়নি। এ থেকে নেটিজনদের ধারণা, সন্তানের বাবার নাম নুসরাত প্রকাশ না করলেও অনেকটাই স্পষ্ট সদ্যজাতের পিতা কে?

এদিকে, সদ্য মা হওয়া নুসরাতকে শুভেচ্ছা জানিয়েছেন তার নেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, নুসরাতকে অনেক অভিনন্দন। বসিরহাটের তৃণমূল সাংসদ এবং তার সদ্যোজাত সন্তানের সুস্থ সুন্দর জীবন কামনা করেছেন মমতা।

news24bd.tv এসএম