চাঁদার টাকা না দেয়ায় লক্ষীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

চাঁদার টাকা না দেয়ায় লক্ষীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা

Other

লক্ষীপুরে সড়ক মেরামতের অতিরিক্ত টাকা আদায় নিয়ে সফিক মোল্লা নামের এক রিকশা শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহতের মরদেহ শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের আসমত আলী মসজিদের সামনে এ ঘটনা ঘটে। নিহত সফিক স্থানীয় মজিদ মোল্লার ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, স্থানীয় চর রমনী মোহন গ্রামের আসমত আলী সড়ক (কাঁচা) চলমান বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি তৌহিদ ও মমিনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করে। এরপর ওই সড়কে চলাচলকৃত যানবাহন থেকে ১০০ টাকা করে তুলতে থাকে তারা।

শুক্রবার বিকেলে অটোরিকশা চালক সফিক ও মিন্টু নামের এক মোটর সাইকেল আরোহী যাত্রী নিয়ে ওই সড়ক দিয়ে যায়।

এসময় দু’জনের কাছে ২০০ টাকা চাইলে তারা ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় সেই অটোরিকশা চালক ফেরার পথে তারা আবারো তাকে আটকিয়ে ৫০০ টাকা দাবী করে। তা না দেয়ায়  তৌহিদ ও মমিনসহ ৭-৮ জন যুবক তাকে বেধম মারধর করে। পরে সে বাড়ী ফিরলে কয়েকবার বমি করে মারা যান।

আরও পড়ুন


রাশিয়া এখনো তালেবান গোষ্ঠীকে স্বীকৃতি দেয়নি: পেসকভ

এবার সমুদ্র ছুঁয়ে উড়োজাহাজ নামবে কক্সবাজারের রানওয়েতে

প্রেমিকের নামের সঙ্গে মিল রেখে ছেলের নাম রাখলেন নুসরাত

হোটেল থেকে বিএমডাব্লিউ চুরি যাওয়ায় রেগে আগুন টম ক্রুজ!


খবর পেয়ে লক্ষীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে লক্ষীপুরে অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দু’পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিক্সা চালক সফিক মারা যান। তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

news24bd.tv এসএম