বৃষের জন্য নমনীয়তা
বৃষের জন্য নমনীয়তা

বৃষের জন্য নমনীয়তা

অনলাইন ডেস্ক

আজ শনিবার, ২৮ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: পা বাইরে ফেলার আগে দশবার ভাবুন। সপ্তাহ শেষে যে বিশ্রামের পরিকল্পনা রয়েছে তা ভেস্তে যাবে। অংশীদারদের জ্ঞানের বিষয়ে নিশ্চিত থাকুন। কাজের বিষয়ে তাদের সঙ্গে থাকুন। নিজের কাজ করতেও ভুলবেন না।   

বৃষ: ঘনিষ্ঠ সম্পর্কের ক্ষেত্রে আরও নমনীয় হন। আপনার কর্মক্ষেত্রে পরীক্ষা এখনও শেষ হয়নি। ঘনিষ্ঠ অংশীদাররা আপনাকে তাঁদের মতো করে কাজ করার জন্য চ্যালেঞ্জ জানাবে, কিন্তু আপনি কীভাবে তাঁদের উপভোগ করবেন সে সম্পর্কে তাদের একটি বা দুটি বিষয় শেখাতে পারেন।

মিথুন: আপনার সময়কে ইতিবাচকভাবে ব্যবহার করার একটি উপায় হল শারীরিক সুস্থতা বৃদ্ধি করুন। ব্যক্তিগত প্রয়োজনীয়তা অনুসারে নিজেকে সচল রাখুন। আপনি প্রতিটি একক পরিচিত দিক আপনার ব্যক্তিগত ক্ষমতা প্রসারিত করবে।

কর্কট: কোনও বিষয়েই বেশি প্রভাব পড়বে না। সাহসী এবং আশাবাদী উদ্যোগগুলো গ্রহণ করুন। সক্রিয় থাকুন এবং পারিবারিক দিকে নজর দিন।  

সিংহ: প্রতিশ্রুতির মর্যাদা রাখুন। অন্যের সহযোগিতায় এগিয়ে যাবেন। পারিবারিক এবং বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ। বিভ্রান্ত বোধ করতে পারেন তবে বেশি ভাবনা চিন্তা করবেন না।  

কন্যা: আপনার ব্যবহারিক প্রকৃতি আপনাকে এইরকম সময়ে ভাল অবস্থানে দাঁড়িয়ে আছে, কিন্তু আপনি এখনও আবেগ দ্বারা ভেসে যেতে পারেন। অন্যান্য লোকদের কাছ থেকে সুযোগের বিবৃতিগুলি গভীর এবং সম্ভবত অনিয়ন্ত্রিত অনুভূতি জাগিয়ে তোলার ক্ষেত্রে সজাগ থাকবে। নিশ্চিত করুন আপনার বেশি কিছু খরচ হবে না কোনও কাজে।  

তুলা: বেশ কিছু বিষয় বুঝতে অসুবিধে হবে। নিজের অভিব্যক্তি প্রকাশ করুন। এই মুহূর্তে গুরুত্বপূর্ণ সমস্যাটি আর্থিক হতে পারে এবং আপনার নগদ ব্যবহার করার সর্বোত্তম উপায় হল সকলের উপকার। আপনি কাজটি কীভাবে করতে চান সেটি গুরুত্বপূর্ণ।

বৃশ্চিক: পরবর্তী কয়েকদিনে নতুন পর্বের সূচনা হবে। কিছু অস্বস্তিকর পরিবেশ সৃষ্টি হলেও বিব্রত হবেন না। নিজের কাজ বাস্তবায়ন করার পথে এগিয়ে যান। মানসিক শান্তি বজায় রাখুন।  

ধনু: দুই রকমের সম্ভাবনা রয়েছে, নয়ত পরনিন্দাতে অংশ নেবেন নয়ত বিচক্ষণতার সঙ্গে কারওর সাহায্য করবেন। প্রাণবন্ত মনোভাব বজায় রাখুন এবং সামাজিক প্রবণতায় অংশ নিন।  

মকর: আপনার অন্যান্য প্রতিশ্রুতি বা বাধ্যবাধকতা রয়েছে বলেই উজ্জ্বল সামাজিক এবং প্রেমের সুযোগগুলি হাতছাড়া করা উচিত নয়। সুযোগ পেলেই বেরিয়ে পড়ুন এবং উপভোগ করুন। পেশাগত দিকে নতুন দায়িত্ব থাকবে। নতুন কিছুতে সময় ব্যয় আজ করবেন না।  

আরও পড়ুন


কাজাখস্তানে বিস্ফোরণে নিহত ১২

চিকিৎসা সেবায় জড়িত নারীদের কর্মস্থলে ফিরতে বলল তালেবান

২৮ আগস্ট: ইতিহাসে আজকের এই দিনে

চকরিয়ায় যুবককে শুঁড়ে তুলে আছাড় দিল বন্যহাতি


কুম্ভ: উন্নত মর্যাদা এবং প্রতিপত্তি গ্রহণের সময় এটি। বিশিষ্ট কারণে কেরিয়ারের সাফল্য আসতে পারে। আপনি আপনার সমস্ত পূর্ববর্তী প্রচেষ্টার জন্য আপনার ন্যায্য পুরস্কার পাবেন। প্রায় ছয় মাসের মধ্যে আরও সুযোগ সুবিধা পাবেন।

মীন: আধ্যাত্মিক সত্য এবং রহস্যের উদ্ঘাটনে সময় দিন। আপনার আড়ালে অনেক কিছুই চলছে। সূক্ষ কিন্তু গুরুত্বপূর্ণ বিষয়গুলি নিয়ে বিবেচনা করুন। যদিও আপনার আর্থিক বিষয়ে খুব ঘনিষ্ঠ তবে গুরুতর নজর রাখুন।

news24bd.tv রিমু