নিজের বডিগার্ডকে কত টাকা বেতন দেন কিং খান?

নিজের বডিগার্ডকে কত টাকা বেতন দেন কিং খান?

নিজের বডিগার্ডকে কত টাকা বেতন দেন কিং খান?

অনলাইন ডেস্ক

বডিগার্ড বা দেহরক্ষী এই শব্দটির সঙ্গে আমরা বেশ পরিচিত। সেই প্রাচীনকালে রাজা-বাদশারা যখন দেশ শাসন করতেন তখন থেকেই এই পেশার উদ্ভব হয়। রাজার দেহরক্ষীরা নিজের জীবনের বিনিময়ে তাদের প্রভুদের জীবন রক্ষা করতেন। তাদের ধারে কাছেও কোনও বিপদ ঘেঁষতে দিতেন না।

আজও সেই ধারা অব্যাহত রয়েছে।   

বলিউড সেলিব্রিটিরাও কিন্তু সর্বদা নিজেদের সঙ্গে দেহরক্ষী সঙ্গে নিয়ে চলেন। বলিউডের বড় বড় অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে সর্বদা দেহরক্ষী থাকেন। বাইরে সেলিব্রিটিদের উপর “ফ্যান”দের হুমড়ি খেয়ে পড়ার হাত থেকে রক্ষা করেন এই দেহরক্ষীরা। সে যাই হোক আজকে আমরা আলোচনা করবো বলিউড বাদশা শাহরুখ খানের বডিগার্ডকে নিয়ে।  

কিং খানের দেহরক্ষীর নাম রবি সিং। দিন হোক বা রাত , শুটিং হোক বা ছুটি হোক, রবি সিং সবসময় শাহরুখের যত্ন নেন এবং তার নিরাপত্তায় কোনো বাধা হতে দেন না। তিনি শাহরুখ খানের ছায়াসঙ্গী। ‘বাদশা’-কে আগলে রাখা, তাকে রক্ষা করাই তার প্রধান কাজ।

শাহরুখ খানও তিনি তার দেহরক্ষীর বেতনেরও খুব যত্ন নেন, তাই বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত দেহরক্ষীদের সঙ্গে অভিনেতার দেহরক্ষীও গণনা করা হয়।

আরও পড়ুন:


খালেদা জিয়ার বিদেশ যেতে হলে জেলে যেতে হবে: আইনমন্ত্রী

এরশাদ নিজেই জিয়াউর রহমানের বডি কেরি করেছেন: ফখরুল


শাহরুখকে রক্ষা করার বিনিময়ে রবি বছরে কত টাকা বেতন পান জানেন? কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার বলছে, প্রতি বছর শাহরুখের নিরাপত্তারক্ষী ২.৭ কোটি টাকা বেতন পান। অর্থাৎ মাস গেলে ২২ লাখের কিছু বেশি টাকা পান রবি। বলিউডে যে সব নিরাপত্তারক্ষীরা সব থেকে বেশি বেতন পান।

news24bd.tv নাজিম