নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু
নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু

নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু

Other

নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু হয়েছে। নিহত আব্দুর রহিম (৪০) নোয়াখালী পৌরসভার মাইজদী বাজার চন্দ্রপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে, শনিবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।  

এর আগে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাসা থেকে মাইজদী পুরাতন বাসস্ট্যান্ডে আসার পথে মাইজদী বাজারের ওয়ালটন শোরুমের সামনে এ দুর্ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাড়ে ৮টার দিকে মাইজদী বাজার থেকে মালবাহী সোনাপুর গামী একটি কাভার্ডভ্যান মাইজদী বাজারের ওয়ালটন শোরুমের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজিকে ধাক্কা দেয় ঘটনাস্থলেই সিএনজি চালকের মৃত্যু হয়।

 

পরে স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  

নিহত রহিমের স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে। তার এই মর্মান্তিক মৃত্যুতে পরিবহন নেতারা ও সাংবাদিক সহ বিভিন্ন মহল সমবেদনা প্রকাশ করেন। বিকেল ৫ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।  

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। তবে এ সময় চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

NEWS24.TV / কামরুল