ময়মনসিংহে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী কারাগারে
ময়মনসিংহে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী কারাগারে

ময়মনসিংহে অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী কারাগারে

Other

ময়মনসিংহ থেকে অপহরণ করে নেওয়া এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। একইসাথে গ্রেপ্তার করা হয়েছে সজিব মিয়া (১৭) নামে এক তরুণকে।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে ঢাকার দক্ষিণখান এলাকা থেকে তাদের হেফাজতে নেয় পুলিশ। পরে শনিবার বিকেলে ওই অপহরণকারীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ময়মনসিংহ সদরের চরগোবদিয়া মধ্যপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সজিব মিয়া দীর্ঘদিন ধরেই প্রতিবেশী এক কিশোরীকে উত্ত্যক্ত করে আসছিলো। প্রেমে সাড়া না দেওয়ায় গত সোমবার সহযোগিদের নিয়ে শম্ভুগঞ্জ পৌর বাজার এলাকা থেকে তুলে নিয়ে যাওয়া হয় কিশোরীকে।

এ নিয়ে কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ দিলে বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় একটি মামলা নথিভুক্ত হয়। পরে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় শুক্রবার ভোরে ঢাকার দক্ষিণখানের ফাইদাবাদ এলাকার একটি বাসায় অভিযান চালায়। সেখান থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অভিযুক্ত সজিবকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ বলেন, অপহরণের মামলার হওয়ার পর দ্রুত সময়ের মধ্যেই কিশোরীকে উদ্ধার ও অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার আদালতে কিশোরীর জবানবন্দি গ্রহণ শেষে অভিযুক্ত সজীবকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 


নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে নেমে পানির নিচে ‘আটকে গেল’ ডুবুরি

জিয়ার জানাজায় বহু মানুষ ছিল, কফিনে লাশ ছিল না


news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর