ঘর গোছোনার ৪টি টিপস

অনলাইন ডেস্ক


ঘর গোছোনার ৪টি টিপস

অনেকেই মপ্নে করেন ঘর গুছানো বেশ কষ্টের কাজ। আসলে তেমন কিছুই না। ঘর গুছাতে অনেক পরিশ্রম করতে হবে না। শুধু জানতে হবে চট করে ঘর গোছোনার সহজ উপায়। 

চলুন তবে জেনে নেয়া যাক কীভাবে মিনিটেই গুছিয়ে ফেলবেন অগোছালো ঘর-

হ্যাঙার আর হুক

জামাকাপড় এদিক সেদিক এলোমেলো জিনিস পড়ে থাকলে ঘর কোনো দিন পরিষ্কার করা সম্ভব নয়। তাই দরজার পেছনে বা ঘরের কোনো লুকনো কোণায় হুক বা হ্যাঙার লাগিয়ে নিন। যেখানে বাইরের ব্যাগ, জামা, ছাতা ঝুলিয়ে রাখতে পারবেন।

লন্ড্রি ব্যাগ

অপরিষ্কার পোশাক এদিক-ওদিক পড়ে থাকলে সেটা দেখতে সবচেয়ে খারাপ লাগে। তাই বাজার থেকে একটা সুন্দর লন্ড্রি ব্যাগ কিনে ঘরের এক কোণে রাখুন। যাবতীয় পোশাক যেগুলো ধুতে হবে, সেখানে জমিয়ে রাখুন।

কাগজ-পত্রের জায়গা

আলাদা একটা বাক্স বা ড্রয়ারে যাবতীয় কাগজ, ওষুধ, জরুরি জিনিস গুছিয়ে রাখুন। টেবিলের উপরে বা খাটের পাশের ছোট্ট জায়গায় এগুলো ফেলে রাখবেন না। দেখতে খুব খারাপ লাগে।

বিছানা

যেটা শোয়ার ঘরের আসল আসবাব, সেটা কিন্তু পরিষ্কার রাখতেই হবে। কারণ দিনের শেষে ঘরে ঢুকে আপনি প্রথমে বিছানার দিকেই তাকাবেন। রোজ ঘুম থেকে উঠে কোনো সময় নষ্ট না করে প্রথমেই বিছানা গুছিয়ে ফেলুন। এক সপ্তাহ অন্তর বালিশের কভার, বিছানার চাদর ধুয়ে ফেলবেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চুলে রং করছেন? যে ৩টি বিষয় খেয়াল রাখা জরুরি

অনলাইন ডেস্ক

চুলে রং করছেন? যে ৩টি বিষয় খেয়াল রাখা জরুরি

বাড়িতে নিজেই যদি হেয়ার কালার করতে চান, যেসব বিষয় খেয়াল রাখবেন জেনে নিন। 

১) চুল রং করা একটু কঠিন কাজ মনে হলেও, আদতে কিন্তু অতটা কঠিন নয়। রং করার সময় মিশ্রণটি ঠিকমতো হবে তো, এইটা ভাবছেন কি? এখন কিন্তু বাজার চলতি অনেক রং সরাসরিই ব্যবহার করা যায়, আলাদা করে মিশ্রণ বানিয়ে নিতে হয় না।

২) আপনি কি ভাবছেন চুল ও মাথার ত্বকের জন্য কোন রং ভাল সেটা কেবল সালোঁর লোকেরাই বোঝেন? নিজেও অনায়াসে এই কাজটি করতে পারেন। হেয়ার কালার কেনার আগে দেখে নিন কী কী উপাদান দিয়ে রংটি তৈরি। রাসায়নিক কোনও উপাদান থাকলে এড়িয়ে যান। ভেষজ উপাদান সমৃদ্ধ রং বেছে নিন। বরং সালোঁতে সাধারণত অ্যামোনিয়াযুক্ত রং ব্যবহার করা হয়।

আরও পড়ুন: 


আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে

আইপিএলের সেরা যে তিন রেকর্ড আজও কেউ ভাঙতে পারেননি

মমেক হাসপাতালে ২৪ ঘণ্টায় মৃত্যু ৪


৩) চুলের শেষ প্রান্ত পর্যন্ত রং ঠিকভাবে পৌঁছচ্ছে না? বাড়িতে চিরুনি তো আছেই! চিরুনি দিয়ে চুলের ডগা পর্যন্ত ভাল করে আঁচড়ে তারপর কালার করে দেখুন। পুরো চুলটাই ঠিক ভাবে রং করতে পারবেন।

news24bd.tv রিমু 

পরবর্তী খবর

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

অনলাইন ডেস্ক

আজকের রাশিফল, কী আছে ভাগ্যে জেনে নিন

আজ বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।  

মেষ: আপনার বর্ধিত সামাজিক মর্যাদা এবং সন্তুষ্টির দিকে অগ্রসর হওয়ার সুযোগ। অন্যান্য মানুষ আপনাকে আশা করতে শুরু করবে। তাদের আশা প্রকাশ করতে পারে এবং তাদের লক্ষ্য বাস্তবায়ন করতে আপনি সক্ষম। এটি এমন একটি ভূমিকা যাতে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করেন।

বৃষ: অনেকের থেকেই সমর্থন পাননি। আত্মবিশ্বাস একটু কম থাকবে। শেষ পর্যন্ত বাড়ি এবং পারিবারিক বিষয়গুলি আপনার পক্ষে কাজ করবে। একটি রোমান্টিক সারপ্রাইজ আগামী কয়েকদিন আপনার মনোবল বাড়িয়ে দেবে।

মিথুন: নৈতিক এবং আইনি প্রশ্নগুলি বাদ দিয়ে, একটি বিদেশী দেশের সঙ্গে সংযোগ হতে পারে। সম্ভবত একটি আধ্যাত্মিক যোগ রয়েছে। আপনি ব্যবসার জন্য ভ্রমণ করতে পারেন, অথবা অন্য কোনও গুরুতর বিষয় নিষ্পত্তি হবে।

কর্কট: সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় না হলে অর্থ এখনও একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিবেচনা। আপনি অতীতে পিছিয়ে থাকার চেয়ে এগিয়ে যেতে এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা শুরু করতে সক্ষম হতে পারেন। আগামীকাল থেকে, আপনি আপনার শ্রমের ফলাফল দেখতে শুরু করবেন।

সিংহ: কিছু পরিস্থিতি সহায়ক হবে আবার কিছু কঠিন হবে। খানিক দ্বন্দ্ব বজায় থাকবে। সাফল্য ভারী দায়িত্ব নিয়ে আসতে পারে যখন ব্যর্থতা আপনাকে অনাকাঙ্ক্ষিত অঙ্গীকার থেকে মুক্তি দিতে পারে। সেরকম কিছু ঘটনা ঘটার সম্ভাবনা নেই।

কন্যা: নিজের পরিকল্পনা অনুযায়ী কাজ করুন। আপনি হয়তো অনেক চাপের মধ্যে আছেন। আপনার অন্তর্দৃষ্টি থেকে আপনার ব্যক্তিগত প্রতিশ্রুতির প্রকৃতি বোঝার চেষ্টা করুন। এগিয়ে যাওয়ার পথ খুঁজে পাবেন। একটু শান্ত থাকুন তবে ভাল।

তুলা: বাড়িতে বাচ্চা থাকলে তাদের অগ্রাধিকার দিন। ব্যবহারিক সাহায্যের প্রয়োজন। যদি আপনি শান্তি এবং সম্প্রীতি বজায় রাখতে চান তবে স্ব-শৃঙ্খলা গুরুত্বপূর্ণ। অল্প বয়সী সম্পর্কগুলিকে তাদের নিজস্ব পথ খুঁজতে দেওয়া উচিত। নিজের প্রতি আস্থা হারাবেন না।

বৃশ্চিক: পারিবারিক দোটানা থাকবে। পরিবারের একজন সদস্য সমস্যায় পড়েছেন তার পাশে থাকুন। যাদের অবশ্যই প্রশংসা প্রয়োজন এবং যাদের সহানুভূতি ও সমর্থন প্রয়োজন তাদের মধ্যে আপনি অবশ্যই পার্থক্য করতে সক্ষম হবেন। সংবেদনশীল এবং সহানুভূতিশীল হোন, এবং বিনিময়ে আপনি আপনার প্রয়োজনীয় সহায়তা পাবেন।

ধনু: আপনাকে অবশ্যই দীর্ঘমেয়াদী স্বার্থ এবং নিরাপত্তার ক্ষেত্রে সিদ্ধান্ত নিতে হবে। কিছু প্ররোচনা বা অন্য কিছুতে ঝুঁকি নেওয়ার এই সময় নয়। যদি আপনি ওয়াক-আউট করার জন্য প্রলুব্ধ হন তবে আপনার অবশ্যই খুব সাবধানে চিন্তা করা উচিত। এটি কেবল আপনার ক্রিয়া নয় যা গুরুত্বপূর্ণ, তবে তাদের পরিণতি।

আরও পড়ুন: 


বাংলাদেশি মিথিলার প্রশংসা করলেন বলিউড নির্মাতা!

ঢাকার যেসব এলাকায় মার্কেট-দোকানপাট বন্ধ থাকবে

আইপিএলের সেরা যে তিন রেকর্ড আজও কেউ ভাঙতে পারেননি

মমেক হাসপাতালে ২৪ ঘণ্টায় মৃত্যু ৪


মকর: নিঃসন্দেহে এটি আপনার পরবর্তী নগদ উদ্যোগ নির্ধারণের জন্য সঠিক মুহূর্ত। কিন্তু একটি আবেগগত সম্পর্ক পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। আপনি যদি না জানেন যে আপনি এটি সঠিকভাবে পেয়েছেন তবে আপনার পিছিয়ে যাওয়া উচিত। অংশীদারদের অবশ্যই আপনার সতর্ক দৃষ্টিভঙ্গিকে সম্মান করতে শিখতে হবে।

কুম্ভ: আনন্দদায়ক পরিস্থিতি থাকবে। টার্নিং পয়েন্টে থাকবেন। স্ব-শৃঙ্খলা, ধারাবাহিকতা এবং সততাকে আপনার প্রধান গুণাবলী করুন। এক এক ধাপ করে এগিয়ে যান। যদি সবকিছু ঠিক থাকে, আন্তরিকতা এবং কঠোর পরিশ্রম পুরস্কৃত হবে।

মীন: আবেগ এবং আর্থিক উভয় বিষয়ই এখন ঝাপসা হয়ে যাচ্ছে। গভীর পরিকল্পনা করুন। এটি আপনার বর্তমান প্রত্যাশার উৎস যা উৎসাহিত করা প্রয়োজন, এবং ভয় যা আশ্বস্ত করা প্রয়োজন। যদি আপনি নিশ্চিত না হন যে পরবর্তীতে কি করতে হবে, তাহলে আরও অভিজ্ঞ ব্যক্তিরা কী করছেন তাদের থেকে শিখুন তা দেখুন।

news24bd.tv রিমু  

পরবর্তী খবর

চুলার তেল চিটচিটে ভাব দূর করার সহজ উপায়

অনলাইন ডেস্ক


চুলার তেল চিটচিটে ভাব দূর করার সহজ উপায়

রান্নাঘর নিয়মিত পরিষ্কার না করেন তাহলে এগুলো জমতে জমতে শক্ত হয়ে যায় ফলে সেগুলা উঠাতে কষ্ট হয়ে যায়। আর সে কারনেই রান্নাঘর দেখতে খারাপ তো লাগেই, সাথে অস্বাস্থ্যকরও হয়ে উঠে। তেল চিটচিটে রান্নাঘর পরিষ্কার করার কয়েকটি উপায় প্রকাশ করেছে বোল্ডস্কাই।

চলুন সেগুলো জেনে নেওয়া যাক:-

> ৩ চা চামচ বেকিং সোডা দিয়ে সহজেই এই কড়া দাগ ছোপ তুলে ফেলা যাবে। যে স্থানে ছোপ রয়েছে সেখানে ৩ চা চামচ বেকিং সোডা পানির সঙ্গে মিশিয়ে মোটা করে ওই স্থানে লাগিয়ে ৩০ মিনিট রাখুন। তারপর ব্রাশ দিয়ে ঘষলেই দাগ হালকা হয়ে যাবে। সপ্তাহে একদিন এই কাজটি করলে কড়া দাগ একদমই উঠে যাবে।

> যে জায়গাটিতে দাগ থাকবে সেই জায়গাটিতে এক চা চামচ তেল লাগিয়ে ১০ মিনিট রাখুন। এই তেল কঠিন দাগ নরম করে আনবে। তারপরে ডিটারজেন্ট মোটা করে পানির সঙ্গে গুলে সেই জায়গাটিতে লাগিয়ে কাপড় দিয়ে ঘষে তুলুন। এর ফলে ওই কঠিন দাগ হালকা হয়ে যাবে।

আরও পড়ুন:


জামালপুরে মাদ্রাসা থেকে ৩ ছাত্রী উধাও, আজও মেলেনি খোঁজ

বার্সেলোনাকে উড়িয়ে দিলো বায়ার্ন

চেকের ছবি শেয়ার করে জায়েদ খান বললেন বিষয়টি অনেক গর্বের

কিয়ামতের দিন আল্লাহ যে তিন ব্যক্তির দিকে ফিরেও তাকাবেন না


> তিন চামচ দুধ এবং তিন চামচ কর্নফ্লাওয়ার নিয়ে একটি পেস্ট তৈরি করে চুলার কঠিন দাগে লাগিয়ে নিন। এরপর কয়েক ঘন্টা পর ব্রাশ দিয়ে ঘষে ওই দাগ তুলে ফেলুন।

> কঠিন দাগের উপরে ট্যালকম পাউডার ছড়িয়ে দিন। এরপর ঘষতে শুরু করলে পাউডারের খরখরে ভাবের জন্য বেশ কিছুটা ময়লা উঠে আসবে। এরপর গরম পানিতে একটি কাপড় ভিজিয়ে সেখানে ঘষলে ওই স্থান থেকে ময়লা অনেকটাই হালকা হয়ে যাবে।

> বেশ কিছুটা গরম পানি নিয়ে তাতে তিন চামচ ভিনেগার মিশিয়ে কঠিন দাগের উপর প্রয়োগ করে ব্রাশ দিয়ে ঘষুন। দাগ হালকা হয়ে যাবে।

> তিন চামচ আলুর রস এবং দুই চামচ গ্লিসারিন মিশিয়ে কঠিন দাগে প্রয়োগ করুন। ১৫ মিনিট পর একটি ব্রাশ নিয়ে ঘষলে ওই দাগ উঠে যাবে।

এই পদ্ধতিগুলোর মাধ্যমে আপনি আপনার তেল চিটচিটে চুলাকে খুব সহজেই পরিষ্কার রাখতে পারেন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

চুলের চুইংগাম ছাড়াতে যা করবেন

অনলাইন ডেস্ক

চুলের চুইংগাম ছাড়াতে যা করবেন

চুলে চুইংগাম লেগে গেলে তা উঠানো রীতি মতো সমস্যার। চুইংগাম এঁটে থাকা চুল হয়তো শেষ পর্যন্ত কেটে ফেলা ছাড়া আর কোনও উপায় থাকে না! এর পর অসমান দৈর্ঘ্যের সেই চুল নিয়ে বিব্রত থাকতে হয় বেশ কিছু দিন। কিন্তু এই সহজ পদ্ধতি জানা থাকলে এত ঝক্কি আর পোহাতে হবে না আপনাকে। আসুন পদ্ধতিগুলো জেনে নেই

বরফ বা ঠাণ্ডা পানি

চুলে চুইংগাম লাগলে খুব সহজেই উঠিয়ে ফেলতে পারবেন আপনি, শুধু হাতের কাছে ফ্রিজের পানি বা বরফ থাকতে হবে। একটি বাটিতে ঠাণ্ডা পানি নিয়ে চুলের ওই অংশটুকু ডুবিয়ে রাখুন কয়েক মিনিট একটু পরে দেখবেন চুইংগাম শক্ত হয়ে যাবে, তখন সহজেই ছাড়াতে পারবেন। আর যদি বরফ ব্যবহার করেন তবে চুইংগাম লাগা অংশে বরফ ঘষুন তাহলেও ছাড়াতে সুবিধা হবে।

কোকাকোলা

একটি বাটিতে ঠাণ্ডা কোকাকোলা নিয়ে সেখানে চুলে আটকে থাকা চুইংগাম কোকাকোলা দিয়ে ভেজালে অল্প সময়ের মধ্যেই সেটি চুল থেকে আলাদা হয়ে যাবে।

লবণ পানি

চুলকে আগে একটু লবণ পানিতে ভিজিয়ে নিন। লবণ পানি দিলে কি হবে জানেন? সেই ভেজা চুলের তাপমাত্রা কমে আসবে। এরপর চুলে আটকে থাকা চুইংগামের ওপরে বরফের টুকরো ঘষতে থাকুন। লবণ পানির প্রভাবে বরফ গলতে সময় লাগবে এবং বরফ ভালোভাবে কাজ করবে। আর বরফের প্রভাবে ঠাণ্ডা হয়ে শক্ত হয়ে আসবে চুইংগামের টুকরোটি।

তেল ব্যবহার

আপনার আঙুল বা পুরোনো টুথব্রাশ ব্যবহার করে যেকোনো তেল নিয়ে চুইংগাম আবর্তিত অংশে ভালো করে লাগিয়ে ৩/৪ মিনিট অপেক্ষা করে খুব সাবধানে চুল থেকে ওই চুইংগাম সরিয়ে ফেলুন। কাজটা খুব সহজ হবে না বলেই যথেষ্ট ধৈর্য্য রেখেই করবেন। প্রথমবার পুরোপুরি উঠে যাবে না, আবার তেল লাগিয়ে একই প্রক্রিয়ায় কাজটা করুন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

আজ কি আছে আপনার ভাগ্যচক্রে

অনলাইন ডেস্ক

আজ কি আছে আপনার ভাগ্যচক্রে

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, সেনাপতি মঙ্গল ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। শিক্ষার্থীদের  হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]
বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। প্রেমিকযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমংসা হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি ও শ্রমিক-কর্মচারীদের প্রতি তীক্ষ্ণ নজর রাখা শ্রেয় হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার আসতে পারে। পিতা-মাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। সন্তানদের শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষ্ণ নজর রাখতে হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]
দীর্ঘদিনের প্ল্যান-প্রোগ্রাম বাস্তবায়িত হবে। অর্থ উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ শিগগিরই খুলবে। শরীর-স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
ব্যবসা-বাণিজ্যে লোকসান গুনতে হতে পারে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহয্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমিকযুগল সাবধান।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দীর্ঘদিনের আটকে থাকা কাজ চালু হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ অচিরেই খুলবে। রাগ, জেদ, ক্রোধ, হঠকারী সিদ্ধান্ত ঘাতক বলে প্রমাণিত হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। প্রেম, রোমান্স, বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি এমনকি সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় অবশ্য প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্তি পাবেন। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি বিশেষভাবে আকৃষ্ট থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
বেকার যুবক-যুবতীদের মুখে হাসির ঝলক ফুটবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। শত্রুরা পরাস্ত হবে।

আরও পড়ুন:


দুই মেয়েসহ মা নিখোঁজ উৎকন্ঠায় পরিবার

রশি দিয়ে বাধা প্রতিবন্ধী শহিদের বন্দী জীবন

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার রিদু নিহত

স্কুল খোলার পর যেভাবে চলবে প্রাথমিকের ক্লাস!


মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে।

news24bd.tv/আলী

পরবর্তী খবর