প্রাইভেট কারের ভেতর থেকে উদ্ধার হলো চালকের লাশ
প্রাইভেট কারের ভেতর থেকে উদ্ধার হলো চালকের লাশ

প্রাইভেট কারের ভেতর থেকে উদ্ধার হলো চালকের লাশ

Other

বগুড়া শহরে গ্যারেজে রাখা গাড়ির ভেতর থেকে চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ৯ টার দিকে পুলিশ তার অর্ধগলিত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

শহরের মালতিনগর বকশীবাজার এলাকায় ব্যাংক কর্মকর্তার গাড়ি রাখার গ্যারেজে প্রাইভেট কারের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যক্তি ফেরদৌস আলী (৪২)। তিনি ওই প্রাইভেট কারের (ঢাকা মেট্রো-গ-১৪-৫২৯৪) চালক ছিলেন এবং গাবতলী উপজেলার সোনারায় এলাকার মোস্তার ছেলে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে বৃহস্পতিবার রাতের কোন এক সময় তার মৃত্যু হয়েছে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, ঢাকায় অগ্রণী ব্যাংকে কর্মরত জিয়া আনসারী বকশীবাজার এলাকার ওই গ্যারেজটির মালিক। তার স্ত্রী পেশায় একজন চিকিৎসক এবং তিনিও ঢাকায় কর্মরত। তারা মালতিনগর এলাকার হাইস্কুল সড়কের একটি বাড়িতে বসবাস করেন। তবে তাদের গাড়ি বকশীবাজার এলাকায় এবং সেখানেই তাদের ব্যবহৃত প্রাইভেট কার রাখা হয়।  

একজন ইলেক্ট্রিশিয়ান কাম কেয়ারটেকার ওই গ্যারেজ দেখাশোনা করেন। শনিবার সন্ধ্যার পর তিনি বকশীবাজার এলাকায় গ্যারেজের ভেতরে যাওয়ার জন্য সাটার খোলার পর প্রচণ্ড দুর্গন্ধ পান। পরে তার ভেতরে রাখা প্রাইভেটকারের ভেতরে চালকের লাশ দেখে স্থানীয় লোকজনকে অবহিত করেন।  

রাত পৌনে ৮টার বগুড়া সদর থানার ওসি সেলিম সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। রাত ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ব্যাংক কর্মকর্তা জিয়া আনসারী বর্তমানে ঢাকায় অবস্থান করছেন। মোবাইল ফোনে যোগাযোগ করা হলে জিয়া আনসারী জানান, তিনি ও তার স্ত্রী ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে গত বৃহস্পতিবার রাতে চালক ফেরদৌস আলীসহ প্রাইভেট কার নিয়ে সাতমাথায় যান। এরপর চালক কে গাড়ি নিয়ে গ্যারেজে ফিরে যেতে বলে তারা নৈশ কোচে ওঠেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, মরদেহটির কিছু অংশ গলে গেছে, ময়নাতদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর কারণ জানা যাবে।

আরও পড়ুন:


হত্যার হুমকি দিয়ে কিশোরীকে ধর্ষণ করে আসছিল আপন চাচা!

শ্রীপুরে মধ্যরাতে পোশাক শ্রমিককে ডেকে নিয়ে গণধর্ষণ!

পুলিশ সদস্যের অবসরপ্রাপ্ত টাকা আত্মসাৎ, অতঃপর উদ্ধার...

নোয়াখালীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় সিএনজি চালকের মৃত্যু


NEWS24.TV / কামরুল