জোর করে ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৮ বছরের তরুণী, ভেঙে গেল বিয়ে
জোর করে ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৮ বছরের তরুণী, ভেঙে গেল বিয়ে

জোর করে ধর্ষণে অন্তঃসত্ত্বা ১৮ বছরের তরুণী, ভেঙে গেল বিয়ে

অনলাইন ডেস্ক

সুনামগঞ্জের তাহিরপুরে দুই সন্তানের জনক সুমন পালের (৩৫) হাতে ১৮ বছর বয়সী এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই তরুণী অন্তঃসত্ত্বা হওয়ার পর বিষয়টি সামনে আসে। এই ঘটনায় সুমন পালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৮ আগস্ট) সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সুমন পাল উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের মৃত জুনু পালের ছেলে। তিনি বিবাহিত ও তার দুটি সন্তান রয়েছে।

জানা গেছে, সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও (কৃষ্ণতলা) গ্রামের হতদরিদ্র পরিবারের এক তরুণীকে বাড়িতে একা পেয়ে একই গ্রামের সুমন পাল জোরপূর্বক ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করলে এতে তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। আগস্টের শুরুর দিকে পারিবারিকভাবে ভুক্তভোগী তরুণীকে সিলেটে বিয়ে দেয়ার কথা ছিল। কিন্তু ধর্ষণে অন্তঃসত্ত্বা হওয়ায় বিষয়টি জানাজানি হওয়ায় বিয়ে ভেঙে যায়।

এদিকে ধর্ষণের ঘটনা জানাজানি হওয়ায় ভুক্তভোগী তরুণীকে সামাজিকভাবে বিয়ে করতে রাজি হয়েছিল অভিযুক্ত সুমন। পরে বিয়ে করতে অস্বীকার করে এবং ৭ লাখ টাকার বিনিময়ে বিষয়টি আপোষে নিষ্পত্তি করতে চেয়েছিল।

আরও পড়ুন


এবার ব্রাহ্মণবাড়িয়ার ট্রলারডুবি নিয়ে যে দাবি জানালেন ব্যারিস্টার সুমন

‘কোমা’য় জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সেই ক্যাপ্টেন নওশাদ

অনুমতি নিয়ে অভিযান চালাতে হবে: মার্কিন হামলার প্রতিক্রিয়ায় তালেবান

সূরা বাকারা: আয়াত ৪০-৪৩, বনী ইসরাইল গোত্রের পরিণতি


কিন্তু ভুক্তভোগীর পরিবার টাকার বিনিময়ে ঘটনাটি আপোষ না করে গত ১৩ আগস্ট সুমন পালের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর থেকেই পলাতক ছিলেন সুমন পাল। পরে শনিবার (২৮ আগস্ট) দুপুরে সুনামগঞ্জ সদর থানা এলাকা থেকে সুমনকে গ্রেপ্তার করে। পরে আদালতের সোপর্দ করা হলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এস আই অপূর্ব কুমার সাহা আসামিকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন।

news24bd.tv এসএম

;