প্রেমে প্রসন্ন মিথুন
প্রেমে প্রসন্ন মিথুন

প্রেমে প্রসন্ন মিথুন

অনলাইন ডেস্ক

আজ রবিবার, ২৯ আগস্ট ২০২১। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।  

ভাগ্য রেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটবে, দেখে নিন।

 

মেষ: জীবনের সীমা অতিক্রম করতে আগ্রহী থাকবেন। তবে কিছু রাস্তা বাঁকা হতে পারে তাই সাবধানে থাকুন। অন্যের যত্ন করুন এবং সততা বজায় রাখুন। অর্থের জন্য একটু চিন্তাভাবনা ছাড়াও অতিরিক্ত কাজ করুন। আপনাকে অবশ্যই গভীর দীর্ঘমেয়াদী সমস্যাগুলিও সমাধান করতে হবে।  

বৃষ: কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে লক্ষণ পরিদর্শন করুন। চারিদিকের স্বাভাবিক উজ্জ্বলতা বজায় রাখুন। ভাল পরামর্শ দিন কিন্তু সবসময় আপনার ব্যক্তিগত কল্পনার সঙ্গে সঙ্গতি রেখে নয়, সত্যের সঙ্গে সামঞ্জস্য রেখে এটি করুন। কেউ আপনার অনুগ্রহ ফেরানোর অপেক্ষায় আছেন।  

মিথুন: প্রেমে উন্নতি দেখা যাচ্ছে তবে সেই মানুষটির সঙ্গে যোগাযোগ রেখে যান। যদি আপনি নিশ্চিত হন যে একজন অংশীদার জানেন আপনার ভাবনায় ঠিক কী, তাহলে আপনি সম্ভাব্য সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন। প্রয়োজনের পরিবর্তে বিলাসিতায় মন দেবেন না। ধারণাগুলি আত্মবিশ্বাসের সঙ্গে সামঞ্জস্য পূর্ণ রাখুন।  

কর্কট: দৃঢ় এবং আক্রমণাত্মক হওয়ার মধ্যে বিভেদ আছে। নিজের দায়িত্ব নিজেই নিন। দর কষাকষি বেশি কিছুই দেবে। কৌশল অবলম্বন করে মানুষকে প্রলুব্ধ করা ভাল। মিষ্টি কথায় মন জয় করুন।

সিংহ: নক্ষত্রের সমন্বয় অসাধারণ! মঙ্গল আপনাকে যে কারও থেকে ভাল হতে সাহায্য করবে। বৃহস্পতি নিশ্চিত করবে যে আপনি সফল। যদি ভালবাসা হয় তাহলে হয়তো একটু বিচলিত হতে পারেন! আপনি সামাজিকভাবে নিজেকে দ্বিগুণ করতে পারেন। বিষয়টির কেন্দ্রবিন্দুতে অর্থ এবং আপনার ভবিষ্যতের নিরাপত্তা।

কন্যা: ঘর এবং পারিবারিক বিষয়গুলি আপনার সময়ের উপর নিজেকে চাপিয়ে দেবে, আপনার ভাল স্বভাবের বিবেচনা না করে। সাফল্যের চাবিকাঠি রয়েছে সহজ দৃষ্টিভঙ্গির পরিবর্তন। আপনি যদি সম্পর্ক তৈরি করতে পারেন সন্তান কিংবা বাবা-মা এবং অন্য যে কারও সঙ্গে থাকেন। পৃথিবীকে নতুন করে দেখুন, অনেক ভালও কিছু হবে।  

তুলা: আপনি কর্মক্ষেত্রে একটি সহজ-সরল পন্থা অবলম্বন করতে পারেন, কিন্তু সামাজিকভাবে নিজেকে দৃঢ় করুন। বন্ধুদের সঙ্গে খোলামেলা আলোচনা করুন তবে সহকর্মীদের পেশাগত দিকে এখনই বাধা দেবেন না। ধারণা এবং মতামতের বিষয়ে আপনার উচিত সত্যের চেয়ে কল্পনাকে প্রাধান্য দেওয়া। আপনার নীতি মেনে চলুন এবং আপনার সাফল্যের সম্ভাবনা দ্রুত বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: স্বপ্ন দেখায় একেবারে ভুল নেই। কল্পনা এবং ভবিষ্যতের দৃষ্টিভঙ্গিকে প্রাধান্য দিন। তবে বাস্তবতা থেকে বিরত থাকবেন না। তথাকথিত ঘটনায় নিজেকে যোগ করুন।  

ধনু: আর্থিক বিভ্রান্তি থেকে ফিরে আসার সুযোগ। আপনি একটি অবিচলিত পদে ফিরে আসতে সক্ষম হতে পারেন। কর্মক্ষেত্রে, আপনার ধারণাগুলি ভাগ করে নিন এবং আপনি যা ভাবছেন তা সবাইকে জানান। আপনার অনুভূতি নিজের কাছে রাখুন অন্যথায়, পরিবার এবং বন্ধুরা দেখতে পাবে আপনি কতটা ব্যবসায়িক!

মকর: প্রেমের সম্ভাবনাগুলি ভাল, সম্ভবত সপ্তাহান্তে সেরা। আর্থিক প্রবণতা সমানভাবে আশাব্যঞ্জক দেখায়, যদিও ব্যয় সম্ভবত আয়ের চেয়ে বেশি হবে। কর্মক্ষেত্রে আপনার যতটা সম্ভব নিজেকে ছড়িয়ে দেওয়া উচিত। কিছু আধা সত্য বলতে হবে তবে নিজেকে আগে থেকে গুছিয়ে নিন।

আরও পড়ুন


আমেরিকার ৮,৫০০ কোটি ডলারের অস্ত্র এখন তালেবানের হাতে

আবারো জয়ের ধারায় ফিরল রিয়াল

কাবুলে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২০০, আবারও হামলার শঙ্কা

দেশে ফিরতে কাবুল থেকে কাতারে ১২ বাংলাদেশি


কুম্ভ: পারিবারিক পরিবর্তনের বিষয়ে আরও কিছুদিন চিন্তা ভাবনা করুন। স্বপ্নকে বাস্তবে রূপায়িত করা সহজ নয় তবে বিশ্বাস রাখুন। সামাজিক উদ্যোগ ভাল হবে। উৎসাহের অভাব হবে না। শেষ যুদ্ধে আপনিই বিজয়ী।

মীন: প্রেমের জন্য একটি আদর্শ অবস্থানে রয়েছে। মঙ্গল এবং বৃহস্পতি আপনার উচ্চাকাঙ্ক্ষা এবং কর্মক্ষেত্রে প্রচেষ্টাকে কার্যকরী করবে। ধারণা তার নিজের শক্তি ফিরে পাবে। পারিবারিক এবং ঘরোয়া ব্যবস্থা আগের থেকে ভাল হবে।

news24bd.tv রিমু 

;