মাত্র 'এক' টাকা পারিশ্রমিকে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করলেন আরেফিন শুভ
মাত্র 'এক' টাকা পারিশ্রমিকে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করলেন আরেফিন শুভ

মাত্র 'এক' টাকা পারিশ্রমিকে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করলেন আরেফিন শুভ

Other

বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়ের জন্য মাত্র “এক” টাকা পারিশ্রমিক নিয়েছেন আরেফিন শুভ। লোক দেখানোর জন্য নয় বরং জাতির পিতার প্রতি সম্মান দেখাতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এই অভিনেতা।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় বাংলা চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের এই ছবি নির্মাণ করছেন বলিউডের নির্মাতা শ্যাম বেনেগাল। সম্পাদনা শেষে এই বছরই মুক্তির কথা রয়েছে বঙ্গবন্ধুকে নিয়ে নির্মিত এই বায়োপিক।

 

শুরু থেকেই আলোচনার কেন্দ্র বিন্দুতে বঙ্গবন্ধুর বায়োপিক। কারা অভিনয় করছেন এই সিনেমায় এ নিয়ে দর্শকদের আগ্রহের যেনো কমতি ছিলোনা। বিএফডিসির প্রজ্ঞাপনে জানা যায় এই সিনেমার কেন্দ্রীয় চরিত্র অর্থাৎ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভূমিকায় দেখা যাবে আরেফিন শুভকে।

আরও পড়ুন


আমেরিকার ৮,৫০০ কোটি ডলারের অস্ত্র এখন তালেবানের হাতে

আবারো জয়ের ধারায় ফিরল রিয়াল

কাবুলে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ২০০, আবারও হামলার শঙ্কা

দেশে ফিরতে কাবুল থেকে কাতারে ১২ বাংলাদেশি


তদবির করে নয়, পাঁচ দফা অডিশন দিয়ে নির্বাচিত হয়েছেন বলে জানান আরেফিন শুভ। জানালেন কেমন ছিলো শুটিংয়ের সেই অভিজ্ঞতা। এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য প্রতীকী হিসেবে মাত্র ১ টাকার পারিশ্রমিক নিয়েছেন শুভ। জানালেন বঙ্গবন্ধু কন্যার একটি বাক্য অনুপ্রেরণা যুগিয়েছিল তাকে এই চরিত্রে রুপদান করতে।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এই চলচ্চিত্রটির জন্য বাজেট নির্ধারিত হয়েছে ৩৫ কোটি টাকা। যার ৬০ ভাগ দিচ্ছে বাংলাদেশ ও ৪০ ভাগ ভারত। সম্পাদনা শেষে এ বছরই মুক্তির সম্ভাবনা রয়েছে জাতির পিতার বায়োপিক।

news24bd.tv রিমু 

 

;