কৃষ্ণার লক্ষ্য দক্ষিণ এশিয়ায় নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ
কৃষ্ণার লক্ষ্য দক্ষিণ এশিয়ায় নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ

কৃষ্ণার লক্ষ্য দক্ষিণ এশিয়ায় নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ

Other

সাবিনা খাতুনের পর দেশের নারী ফুটবলের বড় বিজ্ঞাপন হয়ে উঠেছেন কৃষ্ণা রানী সরকার। টাঙ্গাইলের এই ফুটবলার নিজের ফুটবল শৈলী প্রদর্শনের মাধ্যমে গেল কয়েক বছরে হয়ে উঠেছেন জাতীয় নারী ফুটবল দলের প্রাণভোমরা। সদ্য শেষ হওয়া নারী ফুটবল লিগের সেরা স্কোরার কৃষ্ণার লক্ষ্য খুব দ্রুতই দক্ষিণ এশিয়ায় নিজেকে সেরা হিসেবে প্রমাণ করা।

বঙ্গমাতা গোল্ডকাপ।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দেশব্যাপী এই ফুটবল আয়োজন দেশের নারী ফুটবলের জাগরণের নেপথ্যের বড় কারিগর। সেখান থেকেই বাংলার ফুটবল পেয়েছে এক ঝাঁক তারকা। যাদের মধ্যে অন্যতম কৃষ্ণা রানী সরকার।  

কৃষ্ণা আজ দেশের নারী ফুটবলের বড় বিজ্ঞাপন। বয়স ভিত্তিক দলে নিজের মুন্সিয়ানা দেখিয়ে জাতীয় দলের আক্রমণভাগের প্রাণভোমরা তিনি। তবে, নিজের ফুটবলার হয়ে ওঠার পেছনের গল্পের পথটা ছিলো না অতটা মসৃণ। তার দেখানো পথে এখন টাঙ্গাইলের ফুটবল। জেলার অনেক মেয়েদের আইডল এখন কৃষ্ণা। যা কিনা এই ফুটবলারকেও দেয় বাড়তি অনুপ্রেরণা।

আরও পড়ুন


আমেরিকার ৮,৫০০ কোটি ডলারের অস্ত্র এখন তালেবানের হাতে

আবারো জয়ের ধারায় ফিরল রিয়াল

মাত্র 'এক' টাকা পারিশ্রমিকে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করলেন আরেফিন শুভ

দেশে ফিরতে কাবুল থেকে কাতারে ১২ বাংলাদেশি


কৃষ্ণার লক্ষ্য দক্ষিণ এশিয়ায় নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ। আর তা করতে হলে প্রথম প্রমাণটা করতে হবে জাতীয় দলে। শক্ত হতে হবে ঘরোয়া নারী ফুটবলের কাঠামো। দারিদ্রতাকে পেছনে ফেলে অদম্য অধ্যাবসায়ে মিলবে সাফল্য। তার বড় উদাহরণ কৃষ্ণা। ফুটবলটাই যার এগিয়ে যাওয়ার এখন একমাত্র অনুপ্রেরণা।

news24bd.tv রিমু 

 

;