শবনম ফারিয়াকে বিয়ের প্রস্তাব ভক্তের, যা বললেন অভিনেত্রী
শবনম ফারিয়াকে বিয়ের প্রস্তাব ভক্তের, যা বললেন অভিনেত্রী

শবনম ফারিয়াকে বিয়ের প্রস্তাব ভক্তের, যা বললেন অভিনেত্রী

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। এরইমধ্যে পা রেখেছেন সিনেমাতেও। অভিনয় দক্ষতা দিয়ে ভালবাসা কুঁড়িয়েছেন দর্শকদের। ব্যক্তি জীবনে নানা ইস্যু নিয়ে এসেছেন আলোচনায়।

বিবাহ বিচ্ছেদের পর অভিনয়ে নিয়মিত না হলেও আরও পুরোদমে অভিনয় শুরু করেছেন তিনি।

২০১৮ সালে বন্ধু ও প্রেমিক হারুনুর রশীদ অপুকে বিয়ে করেন শবনম ফারিয়া। তবে বেশি দিন টেকেনি এই ভালবাসার সম্পর্ক।   ২০২০ সালেই আলাদা হয়ে যান তারা। এরপর থেকে একাই রয়েছেন ফারিয়া।

ফারিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয়। সুযোগ পেলেই ঢুঁ মারেন ফেসবুকে। পরিচিতদের পোস্টে মন্তব্য করেন আবার ভক্তদের মন্তব্যেরও সাড়া দেন তিনি।  

শুক্রবার রাতে ফেসবুকে একটি ছবি শেয়ার করেন ফারিয়া। সেখানে তাকে লাল রঙের শাড়িতে অনেকটা বধূর সাজে দেখা গেছে। মায়াবী ওই ছবির ক্যাপশনে ফারিয়া জুড়ে দিয়েছেন খ্যাতিমান সংগীতশিল্পী নচিকেতার গানের একটি লাইন। তা হলো- ‘যার কথা ভাসে, মেঘলা বাতাসে, তবু সে দূরে তা মানি না’।

আরও পড়ুন


বুড়িমারী সীমান্তে বিএসএফের গুলিতে ২ বাংলাদেশি যুবক নিহত

পর্নোকাণ্ড: সেই নারী মডেলের জামা ছিঁড়ে দিল পুলিশ!

উত্তরা থেকে পল্লবী পর্যন্ত পরীক্ষামূলকভাবে চলছে মেট্রোরেল

সিঙ্গাপুর-ব্যাংককের আদলে সাজানো হবে কক্সবাজারকে: প্রধানমন্ত্রী


এই পোস্টেরই মন্তব্য বক্সে এক ভক্ত তাকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। তাহসিন বিন মোহাম্মদ নামের ওই ভক্ত লিখেছেন, ‘আপনি অনেক সুন্দর, আমি আপনাকে বিয়ে করতে চাই’।

অবশ্য ফারিয়াও কম যাননি। বিব্রত না হয়ে মজায় মেতে উঠেছেন ভক্তের সঙ্গে। তিনি লিখেছেন, ‘ওয়েট, আম্মুকে জানাচ্ছি ব্যাপারটা! বাই দ্য ওয়ে, এখানে মেকআপ করা, মেকআপ ছাড়া কিন্তু বেশি ভালো না দেখতে!’

মন্তব্যটা যে মজার ছলেই করেছেন, তা সহজেই অনুমান করা যায়।   

news24bd.tv এসএম