কর্মহীন দুস্থের মাঝে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য বিতরণ
কর্মহীন দুস্থের মাঝে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য বিতরণ

কর্মহীন দুস্থের মাঝে শেখ রাসেল ক্রীড়া চক্রের খাদ্য বিতরণ

অনলাইন ডেস্ক

শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে মানিকগঞ্জে তিন হাজার কর্মহীন দুস্থের মাঝে বিতরণ করা হলো খাদ্যসামগ্রী।  

আজ সকাল ১০টায় মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিজন পেলেন দশ কেজি চাল, তিন কেজি ডাল ও তিন কেজি আটা।

কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক সাজ্জাত হায়দার প্রধান অতিথি হিসাবে উপস্থিতি হয়ে দুস্থদের মাঝে আনুষ্ঠানিকভাবে খাদ্যে সামগ্রীর প্যাকেট তুলে দেন।

 

এ সময় তিনি বলেন, সারা দেশে কভিড-১৯ সংকট মুহূর্তে আমাদের চেয়ারম্যান শেখ রাসেল ক্রীড়া চক্র ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর কর্মহীন ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন ধারাবাহিকভাবে। একজন মানবিক মানুষ হিসাবে অসহায়দের পাশে তিনি দাঁড়িয়েছেন। যতদিন পরিস্থিতি স্বাভাবিক না হচ্ছে এই খাদ্যসহায়তা কর্মসূচি চলমান থাকবে বলেও তিনি জানান।  

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, পৌর মেয়র রমজান আলী, শেখ রাসেল ক্রীয়া চক্রের স্থায়ী সদস্য আমিনুল ইসলাম, স্থায়ী সদস্য মো. মারুফ কাজী, বসুন্ধরা গ্রুপের ব্যান্ড কমিউনিকেশন এজিএম সাইফুল ইসলাম রুবেল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানুসহ প্রমুখ।

আরও পড়ুন:


জরুরি অবতরণ করা বিমানের সেই ক্যাপ্টেন নওশাদ আর নেই

আজ রেইমসের মুখোমুখি পিএসজি, অভিষেকের অপেক্ষায় মেসি

বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে লাশ হলো ভাই

শবনম ফারিয়াকে বিয়ের প্রস্তাব ভক্তের, যা বললেন অভিনেত্রী


NEWS24.TV / কামরুল

;