শাকিবের স্ট্যাটাসে কমেন্ট করে বিপাকে ওমর সানী

শাকিবের স্ট্যাটাসে কমেন্ট করে বিপাকে ওমর সানী

অনলাইন ডেস্ক

ঢালিউড কিং শাকিব খান শনিবার (২৮ আগস্ট) রাতে নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। আর সেখানে একটি কমেন্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন ঢাকাই ছবির আরেক অভিনেতা ওমর সানী।

শাকিব তার ফেসবুকে একটি সাদাকালো ছবি পোস্ট করে ইংরেজিতে একটি ক্যাপশন দেন।

বাংলায় যার অর্থ দাঁড়ায়-সবসময় মনে রাখবেন আপনার বর্তমান গন্তব্যই আপনার চূড়ান্ত গন্তব্য নয়;  সেরাটা এখনও আসতে বাকি আছে-ধৈর্য ধর!

সেই পোস্টের নিচে ওমর সানী লেখেন- ‘লেখা তো তোর না, কে লিখেছে? ভাই ভালো থাকিস।

’ এমন কমেন্ট করে বিপাকে পড়েছেন ওমর সানী। নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তুলোধুনো করছেন তাকে।

তার কমেন্টেই প্রথম ১৬ ঘণ্টায় রিয়েক্ট জমা পড়েছে ২ হাজারেরও বেশি। এর মধ্যে ১৭ শতাধিক হা হা হা রিয়েক্ট।

 

এ বিষয়ে গীতিকার ও নাট্যকার ইশতিয়াক আহমেদ তার ভেরিফায়েড ফেসবুক টাইমলাইনে ওই ঘটনা প্রসঙ্গে বলেন, ওমর সানী সবসময় আমার পছন্দের নায়ক ছিলো। ছোটবেলায় তার জন্য অনেক মন খারাপ লাগতো। সবাই শুধু তাকে মারতো। ভিলেন মারতো। নায়িকার বাবা মারতো। এমনকি নায়িকাও তাকে চাবুক দিয়ে মারতো। একটা মানুষ এতো বোকা হয় কীভাবে? একটা মানুষ এতো মার খাবে কেনো?

আরও পড়ুন:


মুনিবুর বদলি হলেও যতদিন ইচ্ছে কর্মস্থলে থাকবেন: বরিশাল জেলা প্রশাসক

জরুরি অবতরণ করা বিমানের সেই ক্যাপ্টেন নওশাদ ‘ক্লিনিক্যালি ডেড’

ঢাবিতে ছাত্রদলের মিছিলে ছাত্রলীগের হামলা, আহত ১০


তিনি আরও লেখেন, আজ অনেকদিন পর ওমর সানীকে আবারও পেলাম। শাকিব খানের একটা ছবি আমার টাইমলাইনে চলে এলো। সুন্দর নায়কোচিত ছবি। উপরে ইংরেজি ক্যাপশন।

তার নিচে হাজারো জনতার সাথে চাপাচাপি করে ওমর সানী, আমার প্রিয় নায়কও একটা কমেন্ট করেছেন। কমেন্টটা পড়ে আবারও মন খারাপ হলো। আহারে লোকটা, এখনও বোকাই আছে। বোকা না হলে এই কমেন্ট কেউ করতে পারে না। বিশেষ করে কমেন্টের প্রথম অংশ। এসব শুধু বন্ধুরা বন্ধুকে পঁচাতে করতে পারে। আমি হাসতে গিয়েও হাসতে পারলাম না। তিনি দুনিয়াকে জানিয়ে দিচ্ছেন, বাংলাদেশের এক নম্বর নায়কের পক্ষে ইংরেজি ক্যাপশন লেখা সম্ভব না। এবং দুনিয়া এটাও জেনে গেছে, আমাদের নায়কদের শিক্ষা এবং কমনসেন্সের দৌড় কতটা ভয়াবহ...

চলচ্চিত্রকার সঞ্জয় সমাদ্দার তার ফেসবুক কমেন্টে বলেন, ‘এখন যদি আবার লাইভে আসেন এই ইস্যুতে সেই আতংকে আছি ভাই!’

সংগীতশিল্পী লুৎফর হাসান লেখেন, ভাই আমার পরিচিত। মাঝেমাঝে ফোন করেন। তাই এখানে লুৎফরীয় কমেন্ট থেকে বিরত থাকলাম।

রবিউল ইসলাম রবিন লেখেন, লোকটা চাবুকের আঘাত পেতে পেতে, স্মৃতিশক্তি নষ্ট হয়ে গেছে!

আশিক জাফরুল্লাহ লেখেন, ওমর সানী ভাই ভেবেছিলাম একটু পরিবর্তন হইছেন!! কিন্তূ এখন দেখি আমার ছোট্ট কালের দেখা, সেই জোকার, জোকার ই থেকে গেলেন...

লামিয়া ইসলাম লেখেন, ওমর সানী মেড

মোহাম্মদ টুটুল লেখেন, ওমর সানী আপনাকে ভালো মানুষ মনে করে ছিলাম। আপনি দেখি প্রায় সময় শাকিব খানকে খোচা দিয়ে কথা বলেন।

জাহিদ হাসান লেখেন, ওমর সানী ভাই নিজেকে আর কত মানসিক রোগী হিসেবে সবার সামনে প্রেজেন্ট করবেন? একজন সিনিয়র আর্টিষ্ট হয়ে এখন পর্যন্ত এতটুকু বোধগম্য হলো না যে কোথায় কোন প্লেসে কি বলা যায়। ব্যাপারটা হলো থুতু উপরে দিলেন এখন সেটা আপনার মুখেই পড়ছে। কাউকে ছোট করতে গেলে নিজেকেই ছোট হতে হয় সেটার প্রমাণ হয়তো আবারো বুঝলেন। সুপারস্টারের পেইজে এডমিন থাকবে ইট'স সিম্পল।

news24bd.tv নাজিম