বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু
বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

বগুড়ায় করোনা ও উপসর্গে ৬ জনের মৃত্যু

Other

বগুড়ায় করোনায় ও উপসর্গ নিয়ে আরও ৬ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘন্টায় জেলার তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে ৫ জন করোনা পজিটিভ শনাক্ত হয়ে এবং অন্য একজন করোনা উপসর্গ নিয়ে মারা যান।  

এছাড়া একই সময়ে জেলায় নতুন করে আরও ২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তের হার ৯দশমিক ৪২শতাংশ। গতদিনের চেয়ে সংক্রমণ ১ শতাংশ কমেছে। এছাড়া নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৮জন। বগুড়া সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সাজ্জাদ-উল-হক সোমবার নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন।

তিনি জানান, করোনায় মৃত ৫ জনের মধ্যে বগুড়ার ৪জন। তারা হলেন- শাজাহানপুরের রেহেনা(৬২), শেরপুরের আলেয়া (৭০), দুপচাঁচিয়ার রাজিয়া বেগম (৪৫) এবং সদরের নিলুফা(৭০)। এছাড়া বাকি একজন অন্য জেলার। নতুন ৪জন মারা যাওয়ায় জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৬৬১জন দাঁড়াল।  

ডা. সাজ্জাদ আরও জানান, রোববার মোট ২৪৪টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে একজন ও এন্টিজেন পরীক্ষায় ৪জন করোনা পজিটিভ ছিলেন।  

এছাড়া টিএমএসএস হাসপাতালের পিসিআর ল্যাবে ৪জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্ত ২৩জনের মধ্যে সদরে ১৭, শাজাহানপুরের ২, গাবতলী ২, বাকি ২জন শেরপুর ও নন্দীগ্রামের বাসিন্দা।  

ডা. সাজ্জাদ জানান, বগুড়া জেলায় এ পর্যন্ত মোট ২০ হাজার ৯৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ১০৮ জন  এবং ২০৪জন চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুন:


আফগানিস্তান সীমান্তে গোলাগুলি, পাকিস্তানের দুই সেনা নিহত

কাবুলে যুক্তরাষ্ট্রের বিমান হামলার পর যা বলল তালেবান

অভিষেকে জয় নিয়ে মাঠ ছাড়লেন মেসি

ভেন্টিলেশনে রেখেই ক্যাপ্টেনের চিকিৎসা চলবে!


NEWS24.TV / কামরুল

;