ভাগাভাগি করে কিপিং করবেন মুশফিক-সোহান
ভাগাভাগি করে কিপিং করবেন মুশফিক-সোহান

ভাগাভাগি করে কিপিং করবেন মুশফিক-সোহান

অনলাইন ডেস্ক

অনেকদিন পর বাংলাদেশ দলে সৃষ্টি হয়েছে এক মধুর সমস্যা। দলে ফিরেছেন অভিজ্ঞ খেলোয়াড় মুশফিকুর রহিম। আবার টানা দুই সিরিজে ভালো পারফর্ম করে দলে নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন নুরুল হাসান সোহান। এদিকে দলে রয়েছেন ঘরোয়া ক্রিকেটে নিয়মিত কিপিং করা লিটন দাসও।

তবে কিপিং পারফরমেন্সে সোহান এগিয়ে থাকলেও কিপিং ছাড়তে চান না মুশফিক। তাই সোহান-মুশফিক দুজনকেই হয়তো কিপিং গ্লাভস হাতে দেখা যাবে আসন্ন নিউজিল্যান্ড সিরিজে। কোচ রাসেল ডমিঙ্গো সেরকমই আভাস দিয়েছেন।

সোমবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে ডমিঙ্গো এই বিষয়ে বলেন, 'নিশ্চিতভাবেই প্রথম দুই ম্যাচে সোহান কিপিং করবে। এই সিরিজটায় আমরা উইকেটকিপিংয়ের দায়িত্ব ভাগাভাগি করে দেওয়ার পরিকল্পনা করেছি। দুজনকেই দুটি করে ম্যাচে দেখা হবে, তারপর পঞ্চম ম্যাচে সিদ্ধান্ত নেওয়া হবে। ওই অপশনগুলো কাভার করা গুরুত্বপূর্ণ। সামনে তাকিয়ে, এটিই পরিকল্পনা। তবে সোহান শুরুতে কিপিং করবে। '

আরও পড়ুন:

আজ হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

মডার্নার আরও ১০ লাখ ডোজ টিকা বাতিল করেছে জাপান

ঘূর্ণিঝড় আইডার আঘাতে ১০ লক্ষাধিক বাড়িতে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

সাফিয়াত সোবহান সানবীর: উন্নততর ব্যবসা পদ্ধতিতে বিশ্বকে বদলে দেয়া এক নায়ক

এর আগে ৮৬ ম্যাচের আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যারিয়ারে মাত্র ৪ ম্যাচে মুশফিক কিপিং করেননি। অন্যদিকে ২৩টি আন্তর্জাতিক ম্যাচের সবকটিতে সোহান কিপিং করেছেন। কিছুদিন আগেও অবশ্য এই চিত্র ছিল অকল্পনীয়।

news24bd.tv/ নকিব

;