লুটপাট আড়াল করতেই ইস্যু তৈরি করা হচ্ছে: রিজভী

লুটপাট আড়াল করতেই ইস্যু তৈরি করা হচ্ছে: রিজভী

অনলাইন ডেস্ক

লুটপাট আড়াল করতেই সরকার একের পর এক ইস্যু তৈরি করে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে এ অভিযোগ করেন।  বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমিন গাজীসহ সব সাংবাদিকদের নি:শর্ত মুক্তি ও সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবিতে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

রিজভী বলেন, বিরোধী মতের রাজনৈতিক দলগুলো নিষিদ্ধ করারও পাঁয়তারা করা হচ্ছে।

যেনো কেউ তাদের লুটপাট ও দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে না পারে সেজন্যই এমন করা হচ্ছে।

সমাবেশে রুহুল আমিন গাজীর প্রসঙ্গ টেনে তিনি বলেন, রুহুল আমিন গাজী একজন বীর মুক্তিযোদ্ধা। উনি কারাগারে কেন তার ওপর কেন নির্যাতন করা হচ্ছে? 

রিজভী বলেন, বর্তমানে সত্য প্রকাশ করলেই সাংবাদিকরা হামলা-মামলা ও নির্যাতনের শিকার হচ্ছে। এভাবে চলতে পারে না।

অবিলম্বে রুহুল আমিন গাজীকে মুক্তি দিন এবং সাংবাদিকদের বিরুদ্ধে করা সকল মামলা প্রত্যাহার করুন।

আরও পড়ুন:


জিয়ার লাশ চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে রাঙ্গুনিয়া পাহাড়ে নিয়েছিল কে?

সীতাকুণ্ডের ৩ হাজার পরিবারে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উপহার

এবার কাবুল বিমানবন্দরের কাছে রকেট হামলা

সরকারের মানবতা বিরোধী অপরাধের বিচার হবে জনতার আদালতে: ফখরুল


ডিইউজের একাংশের সভাপতি কাদের গনি চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য দেন, দৈনিক নয়া দিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, ডিইউজের সাবেক সভাপতি আবদুল হাই শিকদার ও এলাহী নেওয়াজ খান সাজু,  ডিইউজের সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সরদার ফরিদ আহমদ, সাবেক সহ-সভাপতি আমীরুল ইসলাম কাগুজী,  ডিইউজের সহ-সভাপতি শাহীন হাসনাত, বাছির জামাল, রাশেদুল হক, বিএফইউজের সিনিয়র সহ-সভাপতি মোদাব্বের হোসেন, সাংগঠনিক সম্পাদক খুরশীদ আলম, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মাহফিজুল ইসলাম রিপন, ডিইউজের কোষাধ্যক্ষ হাজী আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, প্রচার সম্পাদক খন্দকার আলমগীর হোসাইন ও দফতর সম্পাদক ডি এম আমিরুল ইসলাম অমর।

news24bd.tv নাজিম