অজ্ঞান করে ধর্ষণের পর ভিডিও ধারণ করে হুমকি
অজ্ঞান করে ধর্ষণের পর ভিডিও ধারণ করে হুমকি

অজ্ঞান করে ধর্ষণের পর ভিডিও ধারণ করে হুমকি

অনলাইন ডেস্ক

জুসের সঙ্গে চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে দুই ভাবির পাহারায় এক গৃহবধূকে ধর্ষণ করার অভিযোগে জোবাইল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়ছে। রংপুরের মিঠাপুকুরে এ ঘটনা ঘটে। এতে গত রবিবার রাতে মিঠাপুকুর থানায় জোবাইদুল ইসলামসহ চারজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়।  

ঘটনাটি গত ১৭ এপ্রিলের‌ ঘটলেও গত এক সপ্তাহ আগে ওই গৃহবধূর ভিডিও ফুটেজ ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবারও তার সঙ্গে মেলামেশার প্রস্তাব দেওয়া হয়।

পরে তিনি বাধ্য হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। আজ সোমবার জোবাইদুল ইসলামকে আদালতের মাধ্যমে রংপুর জেলহাজতে পাঠানো হয়।

থানায় দায়ের করা ওই নারীর অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ১৭ এপ্রিল জোবাইদুল ইসলাম (২৫) প্রতিবেশী দুই নারী শাপলা বেগম ও রাশেদা বেগমের মাধ্যমে ওই গৃহবধূকে তার বাড়িতে ডেকে নেন। পরে জুসের সঙ্গে চেতনানাশক ওষুধ খাওয়ানো হয়। অচেতন হয়ে পড়লে তাকে কয়েকবার ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়। জ্ঞান ফেরার পর তিনি বুঝতে পারেন, তাকে ধর্ষণ করা হয়েছে।

অভিযোগপত্রে ভুক্তভোগী উল্লেখ্য করেন, ধর্ষণের দৃশ্য মোবাইল ফোনে ভিডিও ধারণ করে রাখেন জোবাইদুল ইসলামের দুই ভাবি। ভিডিও ধারণের তথ্যও অভিযুক্ত ব্যক্তি ওই নারীকে জানান। ধারণ করা ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিক বার ধর্ষণ করা হয় ওই গৃহবধূকে।


আরও পড়ুন

যে দুইটি দোয়ায় মৃত্যু যন্ত্রণা হালকা হয়

তালেবানের সুপ্রিম লিডার আফগানিস্তানেই আছে : মুজাহিদ

বিয়ের পিঁড়িতে পুরোহিত ও বরকে সজোরে চড় : ভাইরাল ভিডিও

প্রতারণা এড়াতে তালেবানদের জন্য তৈরি হচ্ছে সামরিক ইউনিফর্ম


news24bd.tv/এমি-জান্নাত

;