ঢাকার কন্ডিশন মানিয়ে নেয়ার অনুশীলনে কিউইরা

ঢাকার কন্ডিশন মানিয়ে নেয়ার অনুশীলনে কিউইরা

Other

বাংলাদেশে এসে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার কঠিন চ্যালেঞ্জের ধাপ অতিক্রম করছে নিউজিল্যান্ড। দিন তিনেকের অনুশীলন দলকে ভালো অবস্থায় নিয়ে গেছে, বলছেন সফরকারীরা। এদিকে, ঘরের মাঠের কন্ডিশনকে কাজে লাগিয়ে ছাত্রদের কাছে ভালো কিছুর প্রত্যাশা টাইগার কোচ ডোমিঙ্গোর। সংবাদ সম্মেলনে জানালেন প্রতিটি সিরিজই তার কাছে সমান ও গুরুত্বপূর্ণ।

 

উপমহাদেশের কন্ডিশন সবসময়ই অস্ট্রেলিয়া ইংল্যান্ড বা নিউজিল্যান্ডের মতো দলগুলোর চিন্তার বড় কারণ হয়ে দাঁড়ায়। ঢাকায় অবস্থান করা কিউই দলটাও মাঠের লড়াইয়ের আগে কন্ডিশন নামক জটিল প্রতিপক্ষের বিপক্ষে মানিয়ে নেয়ার চেষ্টায়।

ইতিমধ্যে দিন দুইয়েকের অনুশীলনে তাদের শারীরিক ভাষায় তার ছাপ কিছুটা হয়েছে স্পষ্ট। সেই সঙ্গে বাংলাদেশের তুলনায় অনভিজ্ঞ এই দলটায় ডাক পাওয়া প্রতিটি ক্রিকেটারের জন্য নিজেকে প্রমাণের বড় মঞ্চ এই সিরিজ।

বাংলাদেশের কন্ডিশন আমার অচেনা। জাতীয় দলের সঙ্গে আমার এটি প্রথম সফর। আর প্রথম সফরটা বেশ চ্যালেঞ্জিং। আমি সেজন্য প্রস্তুত। অনুশীলনে আমরা কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করছি। আশা করি সবকিছু মানিয়ে নিয়ে আমরা আমাদের সেরাটাই মাঠে দিতে পারবো।

অজিদের বিপক্ষে সিরিজ জয়ের রেশ এখনো টাইগার তাঁবুতে তরতাজা। কিউই বধের মিশনে এখন ডোমিঙ্গোর শীষ্যরা।

আরও পড়ুন:


জিয়ার লাশ চট্টগ্রাম সার্কিট হাউজ থেকে রাঙ্গুনিয়া পাহাড়ে নিয়েছিল কে?

সীতাকুণ্ডের ৩ হাজার পরিবারে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের উপহার

এবার কাবুল বিমানবন্দরের কাছে রকেট হামলা


 

বিশ্বকাপের আগে ঘরের মাঠে অজিদের বিপক্ষে দলের ফলাফল বাড়তি পাওয়া টাইগারদের। এবার নিউজিল্যান্ডের বিপক্ষে তার ধারাবাহিকতা থাকলেই হবে ষোল কলা পূর্ণ। বিশ্বমঞ্চে যাবার আগে প্রস্তুতিতে পাবে বাড়তি মাত্রা। সঙ্গে মিলবে বাড়তি আত্মবিশ্বাস।

আন্তর্জাতিক ক্রিকেটে প্রতিটি সিরিজই গুরুত্বপূর্ন। প্রতিটি সিরিজ জয়ই বিশেষ গুরুত্ব বহন করে। দল ভালো অবস্থায় আছে। কন্ডিশনও অনুকূলে। সব মিলিয়ে খেলোয়াড়রা ভালো কিছু করতে মুখিয়ে আছে।

news24bd.tv/আলী

;