পটিয়ার ‘ভাইয়া গ্রুপ’ থেকে হিন্দু ধর্ম রক্ষার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি

পটিয়ার ‘ভাইয়া গ্রুপ’ থেকে হিন্দু ধর্ম রক্ষার দাবিতে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি

অনলাইন ডেস্ক

চট্টগ্রামের পটিয়ার সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীর ‘ভাইয়া গ্রুপ’ থেকে পূজা কমিটিসহ অন্যান্য দেবত্ব সম্পত্তির কমিটিগুলো রক্ষার দাবি জানিয়ে প্রধানমন্ত্রী বরাবর খোলা চিঠি লিখেছেন সাবেক ছাত্রলীগ নেতা অভিজিৎ ধর বাপ্পি।

সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক স্ট্যাটাসে এই অভিযোগ তুলে ধরেন সাবেক এই ছাত্রলীগ নেতা।

ওই স্ট্যাটাসে হুইপ সামশুল হক চৌধুরীকে ‘ সামশুল আলম বিচ্চু চক্রবর্তী’ বলে পরিচয় করিয়ে দেওয়া হয়।

স্ট্যাটাসে সাবেক ছাত্রলীগ নেতা অভিজিৎ ধর বাপ্পি প্রশ্ন তোলেন, আমার ধর্মের কেউ তো আপনার মসজিদ কমিটি বা ঈদগা ময়দানে ইমামতি করতে যায় না আপনি কেন আসবেন? আপনি কি বুঝেন আমার ধর্মীয় ইতিহাসের তত্ত্ব?

স্ট্যাটাসে তিনি আরও বলেন, একমাত্র বাংলাদেশেই এই ‘ভাইয়াগ্রুপ’ দ্বারা নিয়ন্ত্রিত হয় পূজা কমিটিসহ অন্যান্য দেবত্ব সম্পত্তির কমিটিগুলো।

নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের জন্য সাবেক ছাত্রলীগ নেতা অভিজিৎ-এর স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল-

সামশুল আলম ‘বিচ্ছু চক্রবর্তী’ পটিয়া জন্মাষ্টমী কমিটির পবিত্র সভায় প্রধান অতিথি। ‘ভাইয়াগ্রুপ’ থেকে আমার ধর্মকে রক্ষা করুন।

ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন হিন্দু সনাতনী ধর্মাবলম্বীরা মহা আনন্দঘন ধুমধামে সারা পৃথিবী জুরে এই পবিত্র দিনটি পালন করে থাকে। আজ পরিবেশ পরিস্থিতির প্রক্ষায়নে লিখতে বাধ্য হচ্ছি, জাতীয় চেতনায় আমি বাঙ্গালি এবং ধর্মীয় চেতনায় আমি হিন্দু।

আরও পড়ুন


আপনি কোথায় মুক্তিযুদ্ধ করেছিলেন, মুক্তিযুদ্ধমন্ত্রীকে প্রশ্ন মির্জা ফখরুলের

পরীমণির কারাগার ভাগ্য নির্ধারণ হবে আজ

কাবুল বিমানবন্দরের দখল নিল তালেবান

লেবাননে জ্বালানি সংকট সমাধানে ইরান প্রথম তেল ট্যাংকার পাঠালো


চট্টগ্রাম পটিয়া থেকে একজন খুবই আক্ষেপের সাথে বললেন, পটিয়া জন্মাষ্টমী পরিষদ কর্তৃক আয়োজিত ধর্মীয় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবে "সামশুল আলম বিচ্চু চক্রবর্তী"। একমাত্র বাংলাদেশেই এই ‘ভাইয়াগ্রুপ’ দ্বারা নিয়ন্ত্রিত হয় পূজা কমিটিসহ অন্যান্য দেবত্ব সম্পত্তির কমিটিগুলো।

আমার মতো অনেক নিরীহ সনাতনী হিন্দুদের প্রশ্ন আমার ধর্মের কেও তো আপনার মসজিদ কমিটি বা ঈদগা ময়দানে ইমামতি করতে যায় না আপনি কেন আসবেন? আপনি কি বুঝেন আমার ধর্মীয় ইতিহাসের তত্ব? জবাব দিন আমার চক্রবর্তী ভাইজানরা।

news24bd.tv এসএম