জাস্টিন ট্রুডোর রাজনৈতিক জীবনের ভবিষ্যৎ কোন দিকে যাচ্ছে!

জাস্টিন ট্রুডোর রাজনৈতিক জীবনের ভবিষ্যৎ কোন দিকে যাচ্ছে!

Other

'তড়িঘড়ি করে এই যে নির্বাচন ঘোষণা করে দিলে, এখন কী তার জন্য অনুতাপ বোধ করছো?' ঠিক এই প্রশ্নটার জন্য প্রস্তুত না থাকলেও এই ধরণের প্রশ্ন যে তাকে করা হবে সেটা নিশ্চয়ই জাস্টিন ট্রুডো ধারণা করেছিলেন। তিনি এককভাবে নির্বাচনের ঘোষণা দিয়েছেন।

'মহামারীর মধ্যে নির্বাচন' ঘোষণা নিয়ে সমালোচনার তাপটা তাকেই সহ্য করতে হচ্ছে। তবু তিনি দৃঢ়তার সাথেই জানিয়ে দিলেন নির্বাচন ঘোষণা নিয়ে তার কোনো অনুতাপ নেই।

কিন্তু দ্বিতীয় প্রশ্নের উত্তরে তিনি ঠিক অতোটা দৃঢ়তা দেখাতে পারেন নি। রেডিও কানাডা সব দলের নেতাদের সাক্ষাৎকার অনুষ্ঠানের আয়োজন করেছিল। সেখানেই রিপোর্টার তাকে এই প্রশ্ন করে বসেন। -  'তুমি কী মনে কর,  '

'নট নেসেসারিলি', এক কথায় উত্তর সারেন তিনি।

আরও পড়ুন


আজ বৃষ্টি হতে পারে দেশের যেসব এলাকায়

লেবাননে জ্বালানি সংকট সমাধানে ইরান প্রথম তেল ট্যাংকার পাঠালো

স্বামীর পর্ণোকাণ্ডে সম্পর্কের ভাঙন, সন্তানদের সঙ্গে নিয়ে বাড়ি ছাড়ছেন শিল্পা


রেডিও কানাডার রিপোর্টার এই প্রশ্নের মধ্য দিয়ে জাস্টিন ট্রুডোর রাজনৈতিক জীবনের ভবিষ্যৎ সম্পর্কে কোন ইঙ্গিত দিতে চেয়েছেন কী না সেটা পরিষ্কার নয়। তবে এখন পর্যন্ত জাস্টিন ট্রুডোর অবস্থান যে  ক্রমশ ম্লান হয়ে যাচ্ছে, সেটা ঝেড়ে মুছে তিনি উজ্জ্বল হয়ে উঠতে পারবেন কী না এই প্রশ্নটা এখন বড় হয়ে দেখা দিয়েছে।  

লেখক- শওগাত আলী সাগর, প্রধান সম্পাদক, নতুনদেশ, কানাডা।

(সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

news24bd.tv রিমু  

এই রকম আরও টপিক