বিয়ের পর হজ করা ও ফিল্ম ছেড়ে দেয়ার কথা বলিনি: আঁচল

বিয়ের পর হজ করা ও ফিল্ম ছেড়ে দেয়ার কথা বলিনি: আঁচল

অনলাইন ডেস্ক

গত দু’দিন ধরে আলোচনার কেন্দ্রবিন্দুতে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা আঁচল আঁখি। অনেকদিন লোকচক্ষুর আড়ালে থেকে চলতি বছরের জানুয়ারিতে সৈয়দ অমি নামে এক গায়কের ‘ও জান রে’ গানে মডেল হিসেবে দেখা যায় তাকে।

সেই মিউজিক ভিডিওটির দৃশ্যধারণ হয় গত বছরের শেষ দিকে। তারপর থেকেই গায়ক অমির সঙ্গে হৃদ্যতা ও প্রেমের শুরু।

হঠাৎ শোনা যায়, সেই গায়ক অমিকে বিয়ে করেছেন আঁচল। দুজনে মিলে বেশ ভালোই সংসার করছেন। সে সময় কোথাও মিলছিলো না আঁচলের খোঁজ। স্বভাবতই মিডিয়াপাড়ার গসিপটি তখন আরও মজবুত হয়।

অবশেষে সেই গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। সম্প্রতি অমিকে বিয়ে করার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন নায়িকা আঁচল। দেশের বেশ কিছু গণমাধ্যমের কাছে বিয়ের ব্যাপারে তিনি নিজেই তথ্য দিয়েছেন।

এদিকে বেশ কিছু গণমাধ্যমে আঁচলের হবু বর অমি মন্তব্য করেছেন, বিয়ের পর স্ত্রী নায়িকা আঁচলকে নিয়ে হজে যাবেন তিনি। এরপর আঁচল সিনেমা ছেড়ে দেবেন। তাকে শুধু দেখা যাবে অমির মিউজিক ভিডিওগুলোতে।

তবে এ তথ্যের বিপক্ষে মত দিয়েছেন আঁচল। গতকাল ৩০ আগস্ট নিজের ফেসবুকে স্ট্যাটাস আঁচল লিখেছেন - ‘আমার প্রিয় সাংবাদিক ভাইদের কাছে আমার অনুরোধ থাকবে আমাকে নিয়ে কোন ভুল নিউজ ছাপাবেন না বা লিখবেন না। হ্যাঁ, আমি এটা ডিক্লিয়ার করেছি যে, আগামী বছর আমি বিয়ে করবো যদি আমি বেঁচে থাকি এবং পরিস্থিতি পরিবেশ যদি ভাল থাকে তাহলে।

আরও পড়ুন


পাকিস্তানিদের বিরুদ্ধে জিয়া গুলি চালিয়েছেন এমন নজির নেই: প্রধানমন্ত্রী

পরীমণি আমাদের প্রিয় শিল্পী, তার গ্রেপ্তারে বাড়াবাড়ি হয়েছে: পরিচালক সমিতি

জুলহাজ ও তনয় হত্যা: যে ৬ আসামিকে মৃত্যুদণ্ড দেওয়া হল

এবার তালেবানের প্রতি আফ্রিদির সমর্থন


স্ট্যাটাসে তিনি আরও বলেন, আমি কোথাও কোন জায়গায় এই স্টেটমেন্টটা দেইনি যে, আমি বিয়ের পরে হজ করব তারপর ফিল্ম ছেড়ে দিব। আঁচলকে একজন নায়িকা হিসেবে সৃষ্টি করেছেই এই চলচ্চিত্র পরিবার। আমি ফিল্ম পরিবারকে অনেক বেশি ভালোবাসি। সেই পরিবারকে ছেড়ে আমি কখনো কোথাও যাবো না। সারা জীবনই এই পরিবারের সঙ্গে আমার সম্পর্ক থাকবে। ’

তবে হজ করে সিনেমা ছাড়বেন আঁচল এই বক্তব্যটি ছিলো অমির। আঁচলের নতুন বক্তব্যের পর সিনেমায় তার নিয়মিত থাকার বিষয়টি নিশ্চিত হয়েছে।

news24bd.tv এসএম

এই রকম আরও টপিক