অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমণি

অবশেষে জামিন পেলেন চিত্রনায়িকা পরীমণি

নিজস্ব প্রতিবেদক

অবশেষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেলেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণি।  আজ মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।

তার বিরুদ্ধে আর কোনো মামলা না থাকায় তার মুক্তিতে বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী মো. মজিবুর রহমান।

এদিন আসামি পরীমনির পক্ষে তাঁর আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে জামিন চেয়ে শুনানি করেন।

অন্যদিকে রাষ্ট্রপক্ষের কৌসুলি (পিপি) আব্দুল্লাহ আবু তাঁর জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাঁর জামিন মঞ্জুর করেন।  

২২ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালতে পরীমণির জামিন আবেদন করেছিলেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেছিলেন।

পরে আইনজীবীরা এ নিয়ে হাইকোর্টে আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে ২৯ আগস্ট উচ্চ আদালতের নির্দেশে ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশ জামিন শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করেন।

এর আগে ১৯ আগস্ট পরীমণির একদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম। এর আগে গত ১০ আগস্ট পরীমণি ও আশরাফুল ইসলাম দীপুর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস। তার আগে ৫ আগস্ট পরীমণি ও দীপুর চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ।

news24bd.tv এসএম