রাঙামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত
রাঙামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত

রাঙামাটিতে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে বৃদ্ধ নিহত

Other

রাঙামাটির কাপ্তাইয়ে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এক বৃদ্ধ নিহত হয়েছে। নিহতের নাম- অং প্রু গ্রী মারমা (৭০)। গত সোমবার রাতে কাপ্তাই উপজেলার ওয়াগ্ধ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কুকিমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অং প্রু গ্রী মারমা কুকিমারা এলাকার মৃত থোয়াইসাউ মারমার ছেলে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কাপ্তাই উপজেলার ওয়াগ্ধসঢ়;গা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের কুকিমারা এলাকায় পাহাড়ের আধিপত্য বিস্তার নিয়ে সশস্ত্র সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। এসময় ওই এলাকায় জুম চাষের কাজ করছিল স্থানীয় কৃষক অং প্রু গ্রী মারমা। গুলাগুলির শব্দ শুনে আতঙ্কিত হয়ে পালানোর সময় তার গায়ে গুলি লাগে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় যৌথবাহিনীর দল। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও আটক করা যায়নি কোন সশস্ত্র সন্ত্রাসীদের। তবে রাতে লাশ উদ্ধারের পরম ঙ্গলবার সকালে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য।

রাঙামাটি কাপ্তাই ইউপি সদস্য অংসা প্রু মারমা জানান, এ ঘটনার পর সাধারণ মানুষের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে। লাশ হস্তান্তর করা হলে তার পরিবারের পক্ষ থেকে দাহক্রিয়া করা হবে।

রাঙামাটি অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) রওশন আরা রব জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে মামলা হবে। তবে পুলিশ ঘটনা তদন্ত করে দেখছে। ওই এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ময়নাতদন্তে শেষ হলে লাশ পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর