অভিনয় ছেড়ে যা করার ইঙ্গিত ফারিয়া’র

অভিনয় ছেড়ে যা করার ইঙ্গিত ফারিয়া’র

অনলাইন ডেস্ক

গ্ল্যামার কন্য ফারিয়া শাহরিনের শোবিজে পদার্পণ ২০০৭ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে। এর পর কিছু দিন  কাজ করে পড়াশোনার জন্য চলে যান দেশের বাইরে। ২০১৯ সালে দেশে ফিরে আবার ব্যস্ত হয়ে পড়েন ফারিয়া। সবশেষ দুই ঈদে তার বেশ কয়েকটি নাঠক  বেশ সাড়া জাগায়।

। বর্তমানে ফারিয়া যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সেখানে কি করছেন না করছেন সবই ভক্তদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন তিনি।  

এবার তিনি জানালেন, সারাজীবন তো আর অভিনয় করতে পারবো না।

একদিন না একদিন তো আমাকে অভিনয় ছাড়তে হবে। তাই বেকার না থেকে অনলাইন ব্যবসায় জড়ানোর কথা জানিয়েছেন ফারিয়া শাহরিন।

ফারিহা এক ফেসবুক পোস্টে জানান, যুক্তরাষ্ট্রে বর্তমানে আমার দিন যাচ্ছে খাওয়া দাওয়া আর ঘুমের মধ্য দিয়ে। লাইট ক্যামেরা শুটিং কে মিস করছি অনেক। কিন্তু সারাজীবন তো আর অভিনয় করতে পারবো না। একদিন না একদিন তো আমাকে অভিনয় ছাড়তে হবে। তাই বেকার না থেকে অনলাইন ব্যবসায় শুরু করতে চাই। আমি যেহেতু কেনাকাটা করতে ভালোবাসি তাই এবার আমেরিকা থেকে আসার সময় পণ্য এনে বিক্রয় করতে চাই। দেখতে চাই কেমন সাড়া পাই মানুষের।

এই উদ্যোগ কতবার নিলাম কিন্তু আমার আলসেমীর কারণে তা করা হয়ে ওটে না। দেখি এবার পারি কিনা। তাই আমার পরামর্শ চাই কে কি চাই। আমি আমার অনলাইন ব্যবসা প্রথমে প্রসাধনী নিয়ে  শুরু করতে চাই।   এই বিষয়ে কারও কোনও পরামর্শ থাকলে  আমাকে ম্যাসেজ করতে পারেন।
শুরুতে আমি যেসব প্রসাধনী  ব্যবহারকরি সেসব পণ্য বিক্রয় করতে চাই। তারপর সাড়া পেলে অন্য পণ্যও আনবো।   ইউশ মি লাক।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ। সর্বশেষ কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন ফারিয়া শাহরিন।

news24bd.tv/আলী