জেল থেকে কখন মুক্তি পাচ্ছেন পরীমনি?

জেল থেকে কখন মুক্তি পাচ্ছেন পরীমনি?

অনলাইন ডেস্ক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিন মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আজ এ আদেশ দেন।  

জেল থেকে পরীমনির মুক্তির বিষয়টি নিয়ে তার আইনজীবী মজিবুর রহমান, আমরা পরীমনির জামিননামা দাখিল করেছি। তবে জামিননামা দাখিলের পর কিছু প্রক্রিয়া আছে, সেগুলো চলছে।

সেই প্রক্রিয়াটি শেষ হলেই প্রথমে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ যাবে। সেখান থেকে কাশিমপুর কারাগারে পৌঁছাবে। তারপর তিনি মুক্তি পাবেন। তবে আজকে তার কারাগার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা নেই।
আগামীকাল তিনি কারাগার থেকে মুক্তি পাবেন।

আরও পড়ুন:


ঘটনাস্থল পরিদর্শন করলেন সেতুমন্ত্রী, বললেন বিষয়টি ছোট করে দেখার সুযোগ নেই

জুলহাস-তনয় হত্যা: মেজর জিয়াসহ ৬ জনের মৃত্যুদণ্ড

ডোবা থেকে তরুণের দুই পা বাঁধা মরদেহ উদ্ধার


গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমনিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। ১৩ আগস্ট থেকে ১৯ আগস্ট এবং ২১ আগস্ট থেকে আজ ৩১ আগস্ট সকাল পর্যন্ত পরীমণি গাজীপুরের কাশিমপুর কারাগারে ছিলেন।

news24bd.tv নাজিম

এই রকম আরও টপিক