বিজেপির হলেও আপত্তি নেই, প্রধানমন্ত্রী হোক বাঙালি: দেব

বিজেপির হলেও আপত্তি নেই, প্রধানমন্ত্রী হোক বাঙালি: দেব

অনলাইন ডেস্ক

ওপার বাংলার জনপ্রিয় চিত্রনায়ক ও সংসদ সদস্য দীপক অধিকারী দেব। এবার এই অভিনেতা দেশের প্রধানমন্ত্রী ইস্যুতে কথা বললেন। দেব জানিয়েছেন, ভারতের প্রধানমন্ত্রী হোক একজন বাঙালি, তা সে বিজেপির হলেও আপত্তি নেই।

পশ্চিমবঙ্গে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেস ঘাটাল মাস্টারপ্ল্যান নিয়ে বৈঠক করতে দিল্লিতে গিয়ে চাপ বাড়াচ্ছে।

রাজ্যের মন্ত্রী মানস ভুঁইঞা, সৌমেন মহাপাত্র থেকে শুরু করে রাজধানী পৌঁছেছেন বিধায়ক জুন মালিয়া, ঘাটালের তারকা সাংসদ দেবসহ মোট ৮ তৃণমূল জনপ্রতিনিধি। তারা মঙ্গলবার বৈঠক করেন কেন্দ্রীয় পানি সম্পদ মন্ত্রী গজেন্দ্র শেখাওয়াতের সঙ্গে। পরে বিকেলে নীতি আয়োগের (জাতীয় আয়োগ সংস্থা) সঙ্গেও বৈঠকে বসেন তৃণমূলের প্রতিনিধিরা।  

বৈঠক শেষে সাংবাদিকদের কাছে এক প্রতিক্রিয়ায় দেব বলেন, বাঙালি কোনো ব্যক্তি প্রধানমন্ত্রী না হওয়া পর্যন্ত ঘাটালের বন্যা সমস্যার সমাধান হওয়া খুবই কঠিন।

দেবের স্পষ্ট বক্তব্য, যদি প্রধানমন্ত্রীর চেয়ারে কোনো বাঙালি বসেন, তাহলেই ঘাটালের মানুষের দুঃখ-কষ্ট বুঝতে পারবেন তিনি। আর তাহলেই বাস্তবায়িত হবে দীর্ঘ দিনের ঘাটাল মাস্টারপ্ল্যান। তবে বাঙালি প্রধানমন্ত্রী বলতে যে একমাত্র বিকল্প মমতা ব্যানার্জি, এমনটা মনে করেন না তিনি। ঘাটালের মানুষের স্বার্থে যদি বিজেপির কোনো বাঙালি মুখও প্রধানমন্ত্রী হয়, তাতেও নাকি আপত্তি নেই এই অভিনেতার।

আরও পড়ুন


কাবুল বিমানবন্দরের নিয়ন্ত্রণে নিয়ে সামরিক পোশাকে তালেবান

বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ

পাকিস্তানে মার্কিন সেনাদের উপস্থিতি দীর্ঘস্থায়ী হবে না

সালমান শাহের মৃত্যু রহস্য তদন্তে নতুন শুনানি ৩১ অক্টোবর


দেব বলেন, 'আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘাটালের মানুষের কষ্ট। শুধু ঘাটাল নয়, দাসপুর-কেশপুর সমেত আমার লোকসভার মধ্যে যে যে এলাকা রয়েছে সেই সব এলাকাগুলো বন্যায় খুব বেশি ভুগছে। এই বছরের মতো বন্যা গত ৩০ বছরেও হয়নি এই এলাকায়। আমি গত ৭ বছর ধরে ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে লড়াই করছি। কিন্তু এতবার বলার পরও যখন কারোর কানে এই আওয়াজ পৌঁছায়নি। তখন থেকেই আমার মনে হয়েছিল যে একমাত্র যদি কোনো বাঙালি প্রধানমন্ত্রী হয়, তা যদি বিজেপিরও কেউ হন, তাহলেও আপত্তি নেই।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

news24bd.tv এসএম