জিয়াউর রহমানের লাশ নিয়ে আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে: দুলু
জিয়াউর রহমানের লাশ নিয়ে আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে: দুলু

জিয়াউর রহমানের লাশ নিয়ে আ. লীগের অপরাজনীতি বন্ধ করতে হবে: দুলু

Other

বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার ও সরকারের মন্ত্রীদের মনে হয় আর কোন কাজ নেই। তারা সবাই মিলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে রাজনীতি শুরু করেছে। তাদের এই অপরাজনীতি বন্ধ করতে হবে।  

তিনি বুধবার বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক মো. আমিনুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব রহিম নেওয়াজ, আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য মো. শহিদুল ইসলাম বাচ্চু, নাটোর শহর বিএনপির সভাপতি বাবুল চৌধুরী, সদর থানা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ রফিকুল ইসলাম, ও জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম বিশিষ্ঠ ব্যবসাহি সিংড়া উপজেলা বিএনপি নেতা কুহেল প্রমুখ।

দুলু আরও বলেন, এই সরকার সব দিক থেকে ব্যর্থ। তারা নিজেদের ব্যর্থতা ঢাকতে একটা করে ইস্যু সামনে নিয়ে আসে। এবার শুরু করেছে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের লাশ নিয়ে। তাদের এই নোংরা অপরাজনীতি বন্ধ না করলে দেশের মানুষই তাদের উপযুক্ত জবাব দিবে। দিবসটি পালনে এর আগে জেলা বিএনপির কার্যালয়ের সামনে সকাল সাতটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।  

NEWS24.TV / কামরুল