এবার তৃতীয় বিয়ে করছেন অপূর্ব

অনলাইন ডেস্ক

এবার তৃতীয় বিয়ে করছেন অপূর্ব

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এবার তৃতীয়বারের মতো বিয়ে করছেন এই অভিনেতা। জানা গেছে, পাত্রী আমেরিকা প্রবাসী। তার নাম শাম্মা।

অপূর্ব গণমাধ্যমকে জানিয়েছেন, পারিবারিক আয়োজনেই বিয়ে সম্পন্ন হবে।

তিনি আরও জানান, আগামীকাল ২ সেপ্টেম্বর রাজারবাগের একটি কমিউনিটি সেন্টারে বিয়ে অনুষ্ঠিত হবে। নতুন জীবনের জন্য দোয়া চেয়েছেন এই তারকা।

এর আগেও দুইটি বিয়ে করেছিলেন অপূর্ব। আর পাত্রী শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১০ সালে আলোচিত অভিনেত্রী প্রভাকে বিয়ে করেন অপূর্ব। সে সংসার ভেঙে গেলে ২০১১ সালে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন তিনি। তার সঙ্গেও সংসারের ইতি টানেন ২০২০ সালে।

অদিতির সংসারে আয়াশ নামে এক পুত্র সন্তান রয়েছে অপূর্বর।

জানা গেছে অপূর্বর সাবেক স্ত্রী অদিতিও আবার বিয়ে করেছেন কয়েক মাস আগে।

news24bd.tv এসএম

আরও পড়ুন


ড. সালেহীনের মত নিবেদিতপ্রাণ শিক্ষক-গবেষক বেশী দেখা যায় না

প্রযুক্তির অপব্যবহারে বাড়ছে নারী পাচার

৯ বছর করে ৪০ ভাগ ভারতীয় নাগরিকের আয়ু কমছে

ধামরাইয়ে গাড়ি চাপায় মোটরসাইকেল আরোহী ২ ভাই নিহত


 

পরবর্তী খবর

রহমত-জলি দম্পতি হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক

রহমত-জলি দম্পতি 
হাসপাতালে ভর্তি

নাট্য দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি-ফাইল ছবি

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নাট্য দম্পতি রহমত আলী ও ওয়াহিদা মল্লিক জলি। তারা দু’জনেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের শিক্ষক।

বিভাগটির শিক্ষক আশিকুর রহমান বলেন, ‘গত ২২ নভেম্বর থেকে বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি রয়েছেন এই দম্পতি। জলি ম্যাডাম সংকটাপন্ন পরিস্থিতিতে থাকায় আইসোলেশন ইউনিটে আছেন। সবাই দোয়া করবেন যেন স্যার ও ম্যাডাম দ্রুত সুস্থ হয়ে ওঠেন। ’

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


গত ১৭ নভেম্বর করোনায় আক্রান্ত হন জলি। ২২ নভেম্বর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিন রহমত আলীরও করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে তিনিও হাসপাতালে ভর্তি হন।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

নুসরাত-যশ জুটি কী তাহলে ভাঙতে চলেছে?

অনলাইন ডেস্ক

নুসরাত-যশ জুটি কী তাহলে ভাঙতে চলেছে?

নুসরাত-যশ

চার মাসের ঈশানকে নিয়ে বেশ ভালোই চলছে টলিউডের অন্যতম জুটি নুসরাত-যশ সম্পর্ক। কিন্তু হঠ্যাৎ ইন্সটাগ্রামের একটি পোস্টকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। তবে কি ভাঙতে চলেছে নিয়ে যশ-নুসরাতের সম্পর্ক? এই সন্দেহ দানা বাঁধছে অনুরাগীদের মনে।

নুসরাত-যশ জুটি

শুক্রবার ইনস্টাগ্রামে দুইটি স্টোরি পোস্ট করেন নুসরাত। একটিতে ছেলে ঈশান প্যারাম্বুলেটরে, শীত-সকালের ঘোরাঘুরির মজা। অপর পোস্টের ক্যাপশনে লিখেছেন‘যে ঘরে শান্তি নেই, সেই ঘর দুনিয়ার সবচেয়ে খারাপ জেলখানা। যে কোনও মানুষের জন্যই সবচেয়ে ভাল জেলখানা সেখানেই, যেখানে ভালবাসা আছে। কেউ সেই ঘর ছাড়তে চায় না।’

আরও পড়ুন:


আবারও আইসিইউতে রওশন এরশাদ

ছেলেকে হত্যা করে সেফটিক ট্যাঙ্কে লুকিয়ে রাখা বাবা-মা আটক

মুশফিকের আউট নিয়ে সমালোচনা (ভিডিও)


নুসরাতের এই পোস্টের কিছুক্ষণ পরেই পাল্টা পোস্ট করেছে যশ।‘কেন জেলখানায় বন্দি হয়ে থাকছ? খাঁচার দরজা তো খোলাই আছে।’ এরপর থেকে অনুরাগীদের মধ্যে তৈরি হয়েছে জল্পনা।

নুসরাত-যশ জুটি

স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ নিয়ে তুমুল আলোচনায় পড়েন নুসরাত। তার ক’দিন পরে, ২৬ অগস্ট সন্তানের জন্ম দেন নুসরত। তারপর যশের জন্মদিনে তাকে স্বামী হিসেবে মেনে নেন এই টলিউড অভিনেত্রী। এরপর থেকে মধুর জীবনযাপন করছেন যশ-নুসরাত।

এদিকে বাস্তব জীবনে যাই হোক শিলাদিত্য মৌলিকের ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখেননি’ সিনেমায় দেখা যাবে নুসরাত-যশকে।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না: প্রভা

অনলাইন ডেস্ক

বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না: প্রভা

সাদিয়া জাহান প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুন আর শারীরিক সৌন্দর্যে মন জয় করেছে লাখো ভক্তদের। ক্যারিয়ারের শুরু থেকেই নানা চড়াই উতরাই পার করেছেন প্রভা। ব্যক্তি জীবন নিয়েও কম আলোচনা সমালোচনা সহ্য করতে হয়নি তাকে।

তবে এতো কিছুর পরেও এখনও পর্দায় সরব এই অভিনেত্রী। দাপটের সঙ্গে কাজ করে যাচ্ছেন। প্রভা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয়। প্রতিনিয়ত মোহনীয় সব ছবি দিয়ে ভক্তদের মাতিয়ে রাখেন। আবার পোস্টে ক্যাপশন জুড়ে দিয়ে বার্তাও দেন ভক্তদের। সম্প্রতি নিজের ফেসবুকে ছবি পোস্ট করে প্রভা কিছু বার্তা দিয়েছেন।

প্রভা

ফেসবুকে প্রভা একটি পোস্ট করে ইংরেজিতে দীর্ঘ ক্যাপশন লিখেছেন। নিউজ টোয়েন্টিফোরের পাঠকদের উদ্দেশে প্রভার ইংরেজিতে দেওয়া সেই বার্তা বাংলায় ভাষান্তরিত করে তুলে ধরা হলো-

“সত্য হল, আপনি নির্দিষ্ট লোকেদের কতটা শক্তভাবে ধরে রেখেছেন তা বিবেচ্য নয়, কারণ দিন শেষে আপনার জন্য যা তা সর্বদা আপনারই হবে। আমাকে বিশ্বাস করুন, সঠিক লোকেরা আপনাকে ঠিক ততটা গভীরভাবে বেছে নেবে যতটা আপনি তাদের বেছে নেবেন। আপনার প্রাপ্য ভালোবাসার জন্য আপনাকে ভিক্ষা করতে হবে না। বুকের সাথে হৃদয়ের স্পন্দন আপনাকে শান্ত করতে হবে না। যেখানে আছো একদিন দেখা হবে। একদিন আপনি কারও প্রিয় জিনিস হবেন এবং আপনি বিভ্রান্ত হবেন না, আপনার মনে হবে না যে আপনি এমন একজনের জন্য লড়াই করছেন যে আপনার জন্য লড়াই করছে না। একদিন আপনি বুঝতে পারবেন যে আপনি ভুল জিনিসগুলোকে কতটা শক্তভাবে ধরে রেখেছেন, আপনি কতটা চেষ্টা করেছেন তা কখনই গুরুত্বপূর্ণ নয়, কারণ সঠিক জিনিসগুলো সর্বদা আপনার সামনে উন্মোচিত হয়। সঠিক জিনিস সবসময় থাকার জন্য বেছে নিচ্ছিল।”

সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রভা। চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস। এছাড়া কিছু দিন আগেই গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন প্রভা।

আরও পড়ুন


চোরাই গরুসহ বিএসএফের হাতে বাংলাদেশি যুবক আটক

news24bd.tv এসএম

পরবর্তী খবর

খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

অনলাইন ডেস্ক

খোলামেলা দৃশ্যে জোর করে অভিনয় করানো হয়েছিল উরফিকে

উরফি জাভেদ

পাঁচ বছর আগে শোবিজ দুনিয়ায় পা রেখেছিলেন উরফি জাভেদ। সময়ের পরিক্রমায় নানান উত্থান পতনের পর পায়ের তলায় মাটি খুঁজে পেয়েছেন তিনি। তবে এই জায়গায় পৌঁছাতে কম কাঠখড় পোড়াতে হয়নি এই তারকাকে।

বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন। কিছুদিন পরপর অদ্ভুত পোশাক পরে চমকে দেন তার ভক্তদের। তবে এই পথ পাড়ি দিতে তাকে অনেক ভয়ঙ্কর পরিস্থিতির মুখোমুখি হতে হয়েছে।

উরফি জাভেদ

সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে এক সমকামী দৃশ্যে অভিনয় করতে বাধ্য করা হয়েছিল বলে বোমা ফাটান তিনি। অভিনেত্রীর কথায়, তিনি রীতিমতো ভিক্ষা করেছিলেন, রেহাই চেয়েছিলেন কিন্তু কে কার কথা শোনে! 

ভারতীয় সংবাদমাধ্যম ইটি টাইমসকে উরফি সেই ঘটনার কথা সবিস্তারে জানিয়েছেন। উরফি বলেন, ‘ওরা আমাকে বাধ্য করেছিল একটা লেসবিয়ান দৃশ্যে অভিনয় করতে। আমি বিছানায় শুয়ে কাঁদছিলাম, বলছিলাম আমার দ্বারা এটা হবে না। আমাকে ছেড়ে দাও, প্রযোজক আমায় হুমকি দিচ্ছিল তুমি চুক্তিপত্রে সই করেছো, তোমাকে জেলে পাঠাব'।

ছাদে উরফি জাভেদ

উরফি আরও যোগ করেন, ‘প্রযোজক আমার কাপড় খুলছিল, আর আমি কাঁদতে কাঁদতে বারণ করেছিলাম, এমনটা করো না। সে এসে রীতিমতো আমার জামাকাপড় খুলে দেয়, আমি শুধু অন্তর্বাসে ছিলাম, অন্য মেয়েটিকে তো নিজের অন্তর্বাসও খুলে ফেলতে হয়েছিল।’

বলিউড অভিনেত্রী উরফি জাভেদ

শুরু তাই নয়,  শো-এর অপর এক সিনে প্রযোজক এক অভিনেতাকে নির্দেশ দেয় উরফির শাড়ি উপরের দিকে তুলতে, এবং এতটাই তুলতে যাতে ক্যামেরায় তার অন্তর্বাস ধরা পড়ে। অথচ চিত্রনাট্য তেমন কোনও দৃশ্য ছিল না বলে জানান উরফি। 

উরফি জানান, সেখানে উরফির দিকে শুধু খারাপ নজরে তাকানোর দৃশ্য ছিল, শ্যুটিং সেটে দৃশ্যটি বদলে দেন প্রযোজক।

আরও পড়ুন:

ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরির সুযোগ


news24bd.tv/ নকিব

পরবর্তী খবর

এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

অনলাইন ডেস্ক

এবার প্রস্তুতি নিচ্ছেন প্রভা

ছোট পর্দার জনপ্রিয়  লাস্যময়ী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১২ বছরের বেশি দিন হতে চললো।

প্রভা তার কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনো নিজেকে ধরে রেখেছেন। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

Prova

কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে অনুসারীদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার মোহে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

আরও পড়ুন : এটি যত গাঢ় হয়, তত বেশি শক্তি জোগায় : প্রভা

নভেম্বর রেইন পেরিয়ে শহরে এখন শীত শীত আমেজ। রাত বাড়তেই জানালায় উঁকি দেয় কুয়াশা। কাঁথা-কম্বল এখন সবার নিত্যসঙ্গী। 

Prova

এই হালকা শীতে নিজেকে প্রস্তুত করছেন প্রভা। পৌষ-মাঘের শীতের জন্যই তার প্রিপারেশন। সোশ্যাল হ্যান্ডেলে একটি আকর্ষণীয় ছবি পোস্ট করে এমনটা বলেছেন অভিনেত্রী। ছবিতে তাকে দেখা যাচ্ছে, কালো টপসের সঙ্গে জিনস পরে আছেন। কাঁধের এক পাশে ঝুলছে ব্যাগ, অপর প্রান্তে খোলা চুল জায়গা করে নিয়েছে।

আরও পড়ুন : দশ বছর আগে যা ঘটেছে তার জন্য আমি দায়ী নই 

হাস্যোজ্বল ছবিটির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘শীতের পূর্ব প্রস্তুতি’। আপলোডের ১৮ ঘণ্টা পর ছবিটিতে লাইকের সংখ্যা ২৩ হাজার ছাড়িয়ে গেছে।

প্রভা সম্প্রতি অভিনয় করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে। যেটার নাম ‘পারফর্মার’। তাসমিয়াহ আফরিন মৌ পরিচালিত এই প্রোজেক্টে প্রভার সঙ্গে আছেন মৌটুসী বিশ্বাস।

Prova

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর